১৪ আগস্ট ২০২০

৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

24tkt

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া নাঈমা খাতুন (১৩) নামে এক মাদরাসাছাত্রী আত্মহত্যা করেছেন। নিহত নাঈমা উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের ব্রাম্মণগাঁও মধ্যপাড়ার ফজলুল হক ও বিলকিছ বেগম দম্পতির মেয়ে ও বোরখাড়া মাদরাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর থানা হেফাজতে নিয়ে এসেছে।

পুলিশ জানান, উপজেলার বোরখাড়া মাদরাসা পড়ুয়া নাঈমা খাতুন নিয়মিত মাদরাসায় পাঠ গ্রহণে উপস্থিত না হওয়া ও বাড়িতে লেখাপড়ায় অমনযোগী হওয়ার কারণে মা-বাবা মঙ্গলবার সকালে কিছুটা শাসন ও বকাঝকা করেন। এরপর দুপুরে খাবারের পর তিনটা থেকে সাড়ে তিনটার দিকে পরিবারের সবার চোখের আড়ালে নিজ বসতবাড়ির পেছনে লটকন গাছের ঢালে ওড়না ঝুলিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমির উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ রাতে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসে। বুধবার সকালে লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।


আরো সংবাদ

আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : যা বলছে আহতরা আর্ত-মানবতার কল্যাণে বন্যার্তদের পাশে এসে দাঁড়ান : ড. শফিকুল ইসলাম মাসুদ ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে ৭৪তম স্বাধীনতা দিবস পালিত সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী দেশে নতুন শনাক্ত ২৭৬৬, মৃত্যু ৩৪ দক্ষিণ সুদানে শান্তিরক্ষা মিশনে অংশ নিতে ১৩৪ জন নৌসদস্যের ঢাকা ত্যাগ জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

সকল