১৪ আগস্ট ২০২০

দা তুলতে গিয়ে নদীতে ডুবে গেল ১০ম শ্রেণীর ছাত্র

24tkt

মৌলভীবাজারের কমলগঞ্জে ধলাই নদীতে ডুবে এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। তিনি পানি থেতে দা তুলতে গিয়ে ডুবে যায়। ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্র । লাশ উদ্ধারের জন্য সিলেট থেকে ডুবুরি দলকে তলব করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১২টার দিকে মাধবপুর ইউনিয়নের দলই চা বাগানের সংলগ্ন ধলাই নদীতে।

জানা যায়, লক্ষী নারায়ন ও তার ছোট ভাই উজ্জল মাদ্রাজী শুক্রবার দুপুরে ধলাই নদের প্রতিরক্ষা বাঁধ এলাকা থেকে ঘাস কাটছিল। ঘাস কাটার সময় বেলা দেড়টার দিকে লক্ষী নারায়ণের হাত থেকে দা ধলাই নদীতে পড়ে যায়। তখন দা খুঁজতে নদে নামে এবং ক্রমে পানির নিচে তলিয়ে যায়। এ সময় নিখোঁজ লক্ষী নারায়ন বড় ভাই এর সাহায্য চাইলে উজ্জল মাদ্রাজী ভাইকে রক্ষা করতে পারেনি।

তার চিৎকারে স্থানীয় লোকজন এসে নদীতে নেমে সন্ধান করলেও পাননি। উদ্ধার করতে না পেরে বিষয়টি কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স বাহিনীকে অবহিত করা হয়। খবর পেয়ে বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে যায়। তারা উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে সিলেট ডুবুরি দলকে তলব করা হয়েছে। রাত ৮টা পর্যন্ত ডুবুরি দলের জন্য অপেক্ষা করলেও আলো না থাকায় হয়তো ভোরে উদ্ধার তৎপরতা চালানো হবে বলে কমলগঞ্জ ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছেন।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লক্ষী নারায়ণের বাড়ি শমশেরনগর চা-বাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে। তবে সে ধলই চা-বাগানে মামা সত্য নারায়ণ মাস্টারের বাড়িতে থেকে লেখাপড়া করছিল।


আরো সংবাদ

ভারতীয়দের নেপাল ভ্রমণে কড়াকড়ি ব্যবস্থা, মানতে হবে সেসব নতুন শর্ত বাংলাদেশে ভারতের পরবর্তী হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : যা বলছে আহতরা আর্ত-মানবতার কল্যাণে বন্যার্তদের পাশে এসে দাঁড়ান : ড. শফিকুল ইসলাম মাসুদ ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে ৭৪তম স্বাধীনতা দিবস পালিত সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী দেশে নতুন শনাক্ত ২৭৬৬, মৃত্যু ৩৪

সকল