২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

কলেজ অডিটোরিয়াম থেকে ‘শহীদ জিয়া’র নামফলক তুলে ফেললো ছাত্রলীগ

কলেজ অডিটোরিয়াম ‘শহীদ জিয়া’র নামফলক মুছে ফেললো ছাত্রলীগ - ছবি-নয়া দিগন্ত

‘জয় বাংলা’ শ্লোগানে মৌলভীবাজার সরকারি কলেজের শহীদ জিয়া অডিটোরিয়ামের নাম ফলক মুছে দিয়েছে ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের নেতাদের নেতৃত্বে অডিটোরিয়ামের দেয়ালে এস এস সিটের অক্ষর দিয়ে লেখা নাম ফলকটি প্রকাশ্যে ভাঙ্গা হয়।

ছাত্রলীগ নেতারা নাম ফলকটি মুছে দিয়ে এর নামকরণ ঘোষণা করে মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়াম। এটি মুছে দেয়ার পর ছাত্রলীগ কর্মীরা আনন্দ মিছিল করে। এসময় তারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, মৌলভীবাজারের মাটি ছাত্রলীগের ঘাটি এরকম বিভিন্ন ধরনের শ্লোগান দেয়।

নাম ফলকটি ভাঙ্গার সময় জেলা ছাত্রলীগ সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিন, সাধারণ সম্পাদক মাহবুব আলম সহ জেলা ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে কোন ব্যক্তির নামে অডিটোরিয়াম থাকবে এটা সাধারণ শিক্ষার্থীরা মেনে নেয়নি। যার জন্য সাধারণ শিক্ষার্থীদের নিয়ে জেলা ছাত্রলীগ অডিটোরিয়ামের নাম ফলকটি ভেঙ্গে নাম দেয়া হয় মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়াম।

মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ফজলুল আলী বলেন, অডিটোরিয়ামের নাম ফলকটি কে বা কারা ভেঙ্গেছে আমি তা জানি না। বিষয়টি প্রশাসন অবগত আছে। আমরা প্রদক্ষেপ নেব। 



আরো সংবাদ


ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)