০২ এপ্রিল ২০২০

ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

সিলেট নগরীর আখালিয়া এলাকায় অভ্যন্তরীন বিরোধের জেরে বুধবার রাত ৮টার দিকে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন, ছুরিকাহত হয়েছেন আরো ২জন। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। গুলিবিদ্ধ রাকিব আহমদসহ আহত তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জালালাবাদ থানা সূত্রে জানা যায়, আখালিয়া বিজিবি স্কুল এন্ড কলেজের সামনে আধিপত্য নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সুজেল তালুকদার ও প্রতিপক্ষ রাজনের গ্রুপের মধ্যে এই সংঘর্ষে উভয় পক্ষ ইট পাটকেল নিক্ষেপের পাশাপাশি দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করে।

এক পর্যায়ে সুজেল গ্রুপের জুনেদ ও রাজন গ্রুপের মারুফ ছুরিকাহত হন। উদ্ভূত পরিস্থিতিতে দু’পক্ষ গুলি বিনিময় শুরু করলে পথচারী রাকিব আহমদের পায়ে গুলি লাগে। রাকিব, জুনেদ ও মারুফ ছাড়াও উভয় পক্ষে আরও কয়েকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে মারুফের অবস্থা আশংকাজনক।


আরো সংবাদ

অনির্দিষ্টকালের জন্য স্থগিত চ্যাম্পিয়ন্স ও ইউরোপা লিগ হোম কোয়ারেন্টাইনের শেষ দিনে প্রবাসীর মৃত্যু সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মাস্ক ব্যবহারের নির্দেশ প্রধানমন্ত্রীর বিরামপুরে মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন না মির্জাপুরে ৭ শ দরিদ্র ও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করোনায় ব্রিটেনে ৩ কিশোরের মৃত্যু : জনমনে আতঙ্ক করোনা সন্দেহে আরো একজন আইসোলেশনে লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, ইতালিফেরত বাড়িটি লকডাউন বালিয়াকান্দিতে এখন বাড়িতে বাড়িতে সেলুন উত্তর সিটিতে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু তাবিথ আউয়ালের পুঁজিবাজার বন্ধ আরো এক সপ্তাহ

সকল

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)