২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিয়ানীবাজারে বিদেশি আগ্নেয়াস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

গ্রেফতারকৃত আফজাল হোসেন মুন্না ও নিহাল আশরাফ - নয়া দিগন্ত

সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে ২টি বিদেশি পাইপগানসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- সিলেটের বিয়ানীবাজার উপজেলার নিদনপুর মোল্লাপুর এলাকার মো. লতিফ মিয়ার পুত্র আফজাল হোসেন মুন্না (২২) ও পাতন এলাকার মো. আশরাফুল ইসলামের পুত্র নিহাল আশরাফ (২১)।
সোমবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, বিয়ানীবাজার উপজেলার পাতন গোডাউন বাজারস্থ ইকবাল সাহেবের মার্কেট সুমাইয়া পুষ্পালয় এর সামনে রোববার সন্ধ্যা ৬টায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ অভিযান চলাকালে ওই দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ২টি বিদেশি পাইপগানসহ মুন্না ও আশরাফকে গ্রেফতার করা হয়। এই দুইজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী বলে জানান তিনি। । গ্রেফতারকৃতদের বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল