২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গরুর মাংসে ‘আল্লাহ ও রাসূলের’ নাম

মাংসে আল্লাহ ও রাসূল (স) এর নাম। - ছবি: নয়া দিগন্ত

কুলখানির মাংসে মিললো আল্লাহ ও রাসুলের নাম। বুধবার সকালে মৌলভীবাজারের কমলগঞ্জে পৌর এলাকার চন্ডিপুর গ্রামের আনিছ মিয়ার বাড়ীতে ঘটনাটি ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে হাজারো উৎসুক জনতা ভিড় করেন আল্লাহ লেখা মাংসগুলো একনজর দেখার জন্য।

জানা যায়, কমলগঞ্জ থানার সামনের চায়ের দোকানদার মো: আনিছ মিয়া গত ১০ নভেম্বর ইন্তেকাল করেন। তার মৃত্যুতে বুধবার পারিবারিক ভাবে আয়োজন করা হয় কুলখানির। শিরনীর জন্য স্থানীয় একটি বাজার থেকে ক্রয় করা হয় গরু। যথারীতি গরু জবাই করে শিরনীর জন্য মাংস প্রস্তুত করা হয়।

শিরনী প্রস্তত করার সময় ৩ নম্বর ডেগে বাবুর্চি বাচ্চু মিয়ার নজরে পড়ে আল্লাহ লিখা এক টকুরো মাংস। কিছুক্ষণপর ৪ নাম্বার ডেগে একই ভাবে মোহাম্মদুর রাসুলল্লাহ লিখা আরেক টুকরো মাংস নজরে পড়ে।

এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা মাংস টুকরো গুলো দেখার জন্য ওই বাড়িতে ভিড় করতে থাকেন। বাড়ীর লোকজন গোশতের টুকরোগুলো যত্ম করে ফ্রিজের মধ্যে রেখেছেন।

স্থানীয় কমলগঞ্জ থানা জামে মসজিদের ঈমাম মাওলানা মো: আলাউদ্দিন বলেন, তিনি নিজ চোখে লিখাগুলো দেখেছেন। এটি একটি অলৌকিক ঘটনা।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল