২৬ নভেম্বর ২০২০

জামালগঞ্জে বজ্রপাতে নিহত ১

-

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সদও ইউনিয়নের চানঁপুর ব্রীজের নীচে মাছ ধরার সময় বজ্রপাতে একজন নিহত এবং অপর ২ জন আহত হয়েছেন। নিহতের নাম মোঃ শাহ জালাল (২২)। তিনি উপজেলার সদর ইউনিয়নের চানঁপুর গ্রামের মোঃ আব্দুল আলীর ছেলে। আহতরা হলেন একই গ্রামের মোঃ সিরাজ মিয়ার ছেলে আল আমীন (৩০) ও পাশের নয়াহালট গ্রামের মোঃ শাহ জামাল (৪৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেল প্রায় সাড়ে ৪ টায় জামালগঞ্জ-সেলিমগঞ্জ রাস্তার পাশে চানঁপুর ব্রীজের নীচে নিহত ও আহতরা কোণা জাল দিয়ে মাছ ধরার সময় হঠাৎ প্রবল বৃষ্টিপাতের পাশাপাশি বজ্রপাতে মোঃ শাহ জালাল ঘটনাস্থলেই নিহত হন এবং সাথের অপর ২ জন আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহ জালালকে জনকে মৃত ঘোষনা করেন। আহত ২ জনের চিকিৎসা চলছে।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে হৈচৈ করে মাঠ গরম করা যাবে না : মতিয়া চৌধুরী একজন নাগরিককে জন্ম থেকে মৃত্যু একটি নাম্বারে চিহ্নিত করা সম্ভব হবে? কাতারে ২২ দল নিয়ে আরব কাপ আয়োজন করবে ফিফা প্রবাসী সাংবাদিক ও কলামিস্টদের ব্যাংক হিসাব তলবে বিএফইউজে’র প্রতিবাদ ও নিন্দা করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়ালো গ্যাস সিলিন্ডার কেটে ফেনসিডিল উদ্ধার, চালক আটক জুরাইনে যুবকের শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা : গ্রেফতার ৩ সগিরা মোর্শেদ হত্যা মামলা : অভিযোগ গঠন শুনানি শুরু ফেসবুক থেকে নিজের পোস্ট অপসারণ নিয়ে যা বললেন আজহারি ‘অপরাধীদের অপরাধী হিসেবে বিবেচনা করে যথাযথ ব্যবস্থা নিন’ অপরাধের দায় ব্যক্তির, দলের নয় : ওবায়দুল কাদের

সকল