২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জামালগঞ্জে বজ্রপাতে নিহত ১

-

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সদও ইউনিয়নের চানঁপুর ব্রীজের নীচে মাছ ধরার সময় বজ্রপাতে একজন নিহত এবং অপর ২ জন আহত হয়েছেন। নিহতের নাম মোঃ শাহ জালাল (২২)। তিনি উপজেলার সদর ইউনিয়নের চানঁপুর গ্রামের মোঃ আব্দুল আলীর ছেলে। আহতরা হলেন একই গ্রামের মোঃ সিরাজ মিয়ার ছেলে আল আমীন (৩০) ও পাশের নয়াহালট গ্রামের মোঃ শাহ জামাল (৪৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেল প্রায় সাড়ে ৪ টায় জামালগঞ্জ-সেলিমগঞ্জ রাস্তার পাশে চানঁপুর ব্রীজের নীচে নিহত ও আহতরা কোণা জাল দিয়ে মাছ ধরার সময় হঠাৎ প্রবল বৃষ্টিপাতের পাশাপাশি বজ্রপাতে মোঃ শাহ জালাল ঘটনাস্থলেই নিহত হন এবং সাথের অপর ২ জন আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহ জালালকে জনকে মৃত ঘোষনা করেন। আহত ২ জনের চিকিৎসা চলছে।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল