০৯ আগস্ট ২০২০

তাহিরপুরে ১২ মটর সাইকেল চালককে জরিমানা

-
24tkt

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ১২জন মটর সাইকেল চালককে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব।
তিনি বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলা থেকে যাত্রী নিয়ে তাহিরপুর থেকে বাদাঘাট,সুনামগঞ্জ ভাড়ায় চালিত মটর সাইকেল চালকদের হেমলেট না থাকায় ১২জন চালককে জন প্রতি দুশত টাকা করে মোট ২৪শ টাকা জরিমানা আদায় করে সর্তক করে ছেড়েদেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব।


আরো সংবাদ

ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে সবচেয়ে বড় বিক্ষোভ বাগেরহাটে উপজেলা চেয়ারম্যান ও অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী সাবমেরিন কেবল জটিলতায় ইন্টারনেট সেবায় ধীরগতি গাজীপুর সিটি কর্পোরেশনের ৫ হাজার ৭ কোটি টাকার বাজেট ঘোষণা শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহিন্দা রাজাপক্ষে কোভিড-১৯ ও বিচার বহির্ভূত হত্যার বিরুদ্ধে বিস্তারিত সংবাদ সম্মেলন করবে বিএনপি জোবায়ের মনিরের জামিন বাতিল বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ১০ সেপ্টেম্বর ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ দেশে করোনায় একদিনে আরো ৩৪ জনের মৃত্যু

সকল