২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

৭ মাদক মামলার আসামী বাপ্পু গ্রেফতার

-

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ অভিযান চালিয়ে ৭ ইয়াবা মামলার পলাতক আসামী কামরুজ্জামান প্রকাশ বাপ্পু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। সে সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের সর্দারপুর গ্রামের মৃত আলাউদ্দিন প্রকাশ আলাল মিয়ার ছেলে।

বুধবার সকালে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র এস আই রিপন, এ এস আই মামুন, এ এস আই মনিরের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। ডিবি কার্যালয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান ডিবির এসআই মোঃ আমিনুল ইসলাম। সে দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা সংগ্রহ করে শহরের বিভিন্ন প্রান্তে বিক্রি করে আসছিল। সে শহরের বিভিন্ন প্রান্তে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে সদর মডেল থানায় ৭টি ইয়াবার মামলা থাকলেও পলাতক থেকে ইয়াবার ব্যবসা করে আসছিল। 

এ ব্যাপারে জেলা ডিবি পুলিশের ওসি কাজী মোঃ মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল