০৯ আগস্ট ২০২০

মালয়েশিয়ান তরুণী এখন বিশ্বনাথের যুবকের স্ত্রী

-
24tkt

মালয়েশিয়ান তরুণী নওরিনি বিনতে ফায়সালকে (২০) ভালোবেসে বিয়ে করেছেন বিশ্বনাথের তরুণ মকবুল তালুকদার (২৮)।

সোমবার মালয়েশিয়ার কুয়ালালামপুরস্থ কনের পিত্রালয়ে এই বিয়ে সম্পন্ন হয়েছে।

জানা গেছে, প্রায় দুই বছর আগে স্টুডেন্ট ভিসায় মালয়েশিয়া যান বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের বাজিতপুর গ্রামের মৃত আব্দুল মুনিমের পুত্র মকবুল তালুকদার। সেখানে গিয়ে তিনি একটি হোটেলে চাকরি শুরু করেন। প্রায় বছরখানেক আগে ওই হোটেলে কর্মরত মালয়েশিয়ার কুয়ালালামপুরের চেরাস’র বাসিন্দা নওরিনি বিনতে ফায়সালের সঙ্গে পরিচয় হয় মকবুল তালুকদারের। এরপর থেকে তারা দুজন একে অপরকে ভালোবাসতে শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। এরপর তারা পারিবারিক মতামতের ভিত্তিতে বিয়ে করার সিদ্ধান্ত নেন।

গত সোমবার কনে নওরিনি বিনতে ফায়সালের নিজ বাড়িতে আনুষ্ঠানিকভাবে বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে কনের আত্মীয়-স্বজন ছাড়াও বরের বন্ধু-বান্ধব অংশ নেন।


আরো সংবাদ

জাতীয় বিশ্ববিদ্যালয়ে এমফিল, পিএইচডি, এমএএস ও এডভান্সড এমবিএ প্রোগ্রামে ভর্তির আবেদন সোমবার থেকে শুরু রাজাকারের তালিকা করতে সংসদীয় সাব কমিটি গঠন লেবাননে যাচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ চুয়াডাঙ্গায় পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে সবচেয়ে বড় বিক্ষোভ বাগেরহাটে উপজেলা চেয়ারম্যান ও অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী সাবমেরিন কেবল জটিলতায় ইন্টারনেট সেবায় ধীরগতি গাজীপুর সিটি কর্পোরেশনের ৫ হাজার ৭ কোটি টাকার বাজেট ঘোষণা শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহিন্দা রাজাপক্ষে

সকল