১০ ডিসেম্বর ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

পাকিস্তানের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী গ্রেফতার

পাকিস্তানের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী গ্রেফতার - ছবি : সংগৃহীত

পাকিস্তানের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী মুসলিম লীগের (এএমএল) নেতা শেখ রশিদ আহমেদকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তিনি পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ঘনিষ্ঠ বন্ধু।

রোববার সন্ধ্যায় তাকে তার রাওয়ালপিন্ডির বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন তার আইনজীবী সরদার আব্দুল রাজ্জাক।

তিনি জানান, সাদা পোশাক পরে তাকে তার বাসভন থেকে গ্রেফতার করে ‘অজ্ঞাত স্থানে’ সরিয়ে নেয়া হয়েছে। একই সাথে শেখ রশিদের ভাগ্নে শেখ শাকির ও গৃহকর্মী শেখ ইমরানকেও গ্রেফতার করা হয়।

একটি ভিডিও বার্তায় এএমএল নেতার ভাগ্নে শেখ রশিদ শফিক বলেন, ইসলামাবাদ ও পাঞ্জাব পুলিশ উভয়ই উচ্চ আদালতকে লিখিতভাবে বলেছে যে শেখ রশিদের বিরুদ্ধে কোনো মামলায ঘোষণা করা হয়নি।

তিনি গ্রেফতারের নোটিশ নিতে ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে কোথান নেয়া হয়েছে তা খুঁজে বের করার জন্য উচ্চ আদালতের কাছে অনুরোধও করেছেন।

তিনি আরো বলেন, ‘আমরা আইনি লড়াই লড়ব এবং সবসময় নীতির রাজনীতিতে যুক্ত ছিলাম।’
সূত্র : দ্য ডন


আরো সংবাদ



premium cement
প্রথম দিনের আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পেলেন ৫৬ জন নোয়াখালীতে ব্যাংকে ঢুকে টাকা লুটের চেষ্টা, গার্ডকে ছুরিকাঘাত ভোটকক্ষে একাধিক ব্যালট বাক্স ব্যবহার করা যাবে না : ইসি দেশে গণতন্ত্র-আইনের শাসন না থাকলে মানবাধিকার থাকে না : নুর ধর্ম প্রতিমন্ত্রীর ফরিদুল হকের ১০ বছরে সম্পদ বেড়েছে ১২ গুণ গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫ আমেরিকাকে ধন্যবাদ জানালেন ইসরাইলের প্রধানমন্ত্রী ভারত থেকে ৫২ হাজার মেট্রিক টন পেঁয়াজ দ্রুত দেশে আসবে জামায়াতেরও ফের ৩৬ ঘণ্টা অবরোধ শান্তিপূর্ণ মানববন্ধনে পুলিশি হামলা ও গ্রেফতার মানবাধিকারের চরম লঙ্ঘন : বুলবুল প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম

সকল