১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৫ মহররম ১৪৪৬
`

পাকিস্তানে সামরিক গাড়িবহরে হামলা, নিহত ৯

পাকিস্তানে সামরিক গাড়িবহরে হামলা, নিহত ৯ - ছবি : সংগৃহীত

পাকিস্তান সামরিক বাহিনীর গাড়িবহরে আত্মঘাতী হামলায় নয় সেনা সদস্য নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো পাঁচজন। বৃহস্পতিবার (৩১ আগস্ট) দেশটির উত্তরাঞ্চলীয় খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বান্নু জেলায় এ ঘটনা ঘটে।

পাকিস্তান সেনাবাহিনীর জনসংযোগ বিভাগ (আইএসপিআর) জানিয়েছে, বান্নু জেলায় এক মোটরসাইকেল আরোহী সেনাবাহিনীর গাড়িবহরে কাছে এসে এ আত্মঘাতী হামলা চালায়। এতে নয় সেনা সদস্য নিহত হয়। আহত হয় পাঁচ নিরাপত্তা কর্মী।

সূত্র আরো জানায়, ঘটনার পর সেনাবাহিনী পুরো এলাকা ঘেরাও করে তল্লাশি অভিযান শুরু করে। এখন পর্যন্ত কোনো গোষ্ঠী এ হামলার দায় স্বীকার করেনি।

আইএসপিআর বলেছে, পাকিস্তানের নিরাপত্তা বাহিনী সন্ত্রাসবাদের হুমকি নিরসনে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের সাহসী সৈন্যদের এই ধরনের আত্মত্যাগ আমাদের সংকল্পকে আরো শক্তিশালী করে।

তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রীর নিন্দা
তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী আনোয়ারুল হক কাকার এক বিবৃতিতে বলেন, বান্নুতে উগ্রবাদীদের হামলায় নয় সেনা নিহত হয়েছে। আহত হয়েছে আরো অনেকজন। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই। আমরা উগ্রবাদের বিরুদ্ধে দৃঢ় প্রতিজ্ঞ।

এ সময় তিনি নিহত সেনাসদস্যদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
বাবর আর নয়, নতুন অধিনায়ক চান আফ্রিদি সৈয়দপুরে কোটা বাতিলের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন বেনজীরের স্ত্রী ও মেয়ের ঘের থেকে মাছ চুরি, গ্রেফতার ৩ সৈয়দপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী ও দেবর আটক আবগারি মামলায় জামিন কেজরিওয়ালের, তাও ‘স্বস্তি’ পেলেন না! আনোয়ারা-ফৌজদারহাট গ্যাস পাইপলাইন মেরামত সম্পন্ন, বাড়বে গ্যাস সরবরাহ জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত চেয়ে রিট রাত ৮টায় ঘুমাতে যাওয়ার কথা ‘সত্য নয়’ : বাইডেন ন্যাটো-রাশিয়াকে সঙ্ঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট সুনামগঞ্জে তৃতীয় দফায় বন্যা, লাখো মানুষ পানিবন্দী

সকল