২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইজতেমার কারণে বিক্ষোভ পেছালেন ইমরান খান

ইজতেমার কারণে বিক্ষোভ পেছালেন ইমরান খান - ছবি : সংগৃহীত

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) পূর্ব নির্ধারিত বিক্ষোভের সময় পরিবর্তন করেছেন দলটির চেয়ারম্যান ও সাবেক পাক-প্রধানমন্ত্রী ইমরান খান। তাবলিগ জামাতের ইজতেমার কারণে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন পাঞ্জাব সরকারের মুখপাত্র মাছাররাত জামশেদ চিমা।

রোববার ইমরান খানের সূত্রে জামশেদ চিমা বলেন, রায়বেন্ডে তাবলিগ জামাতের ইজতেমার কারণে পিটিআইয়ের সরকারবিরোধী বিক্ষোভ এক দিনের জন্য পেছানো হয়েছে। ইজতেমায় অংশ নেয়া মুসল্লিরা যেন নির্বিঘ্নে ফিরে যেতে পারেন- সেজন্য দলের চেয়ারম্যান ইমরান খান এই সিদ্ধান্ত নিয়েছেন।

রায়বেন্ডে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শেষ হয়েছে। এরপরই মুসল্লিরা ফিরতে শুরু করেছেন। বৃহস্পতিবার আসরের নামাজের পর থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হওয়া ইজতেমার এই পর্বে পাকিস্তান, ভারত, বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশের মুসল্লিরা অংশ নেন।

এবারের ইজতেমায় আখেরি মোনাজাত করেন মাওলানা ইবরাহিম। তিনি মুসলিম জাতি ও পাকিস্তানসহ সারা বিশ্বের শান্তি কামনা করে দোয়া করেন।

সূত্র : ডেইলি জং ও জিও নিউজ


আরো সংবাদ



premium cement
সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক

সকল