২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিক পছন্দ নয়, লাখ টাকায় মেয়েকে খুন করালেন বাবা

প্রেমিক পছন্দ নয়, লাখ টাকায় মেয়েকে খুন করালেন বাবা। - প্রতীকী ছবি

বাবার পছন্দের পাত্রকে বিয়ে করতে চাননি মেয়ে। অন্য একজনকে ভালোবাসতেন তরুণী। নিজের ভালোবাসার মানুষের সাথেই ঘর বাঁধতে চেয়েছিলেন তিনি। সেই ইচ্ছাই কাল হল। সেজন্য নিজের বাবার রোষের মুখে পড়লেন ওই তরুণী। হয়ত ভাবতেও পারেননি বাবা তার এত বড় ক্ষতি করতে পারেন। ঘটনাটা ঠিক কী হয়েছে?

হাসপাতালে চিকিৎসাধীন মেয়েকে খুন করতে টাকা দিয়েছে তারই বাবা।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের মোদীপুরম এলাকায় এমনই ঘটে। হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সূত্র পায় ভারতীয় পুলিশ।

যাতে দেখতে পাওয়া যায়, ওই তরুণীকে ভুল ইনজেকশন দিচ্ছেন হাসপাতালের এক ওয়ার্ড বয়। এর পরেই তরুণীর রক্তচাপ বেড়ে যায় এবং কিছুক্ষণের মধ্যে তরুণী মারা যান। ঘটনার তদন্তে নেমে এখন পর্যন্ত তরুণীর বাবাসহ আরো দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম নবীন কুমার। শুক্রবার রাতে তিনি তার মেয়েকে একটি হাসপাতালে ভর্তি করেন। এরপর সেখানে মেয়েটির অবস্থা খারাপ যাওয়ায়। তাকে অন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। এরপর রাতেই মেয়েটির স্বাস্থ্যের অবস্থা খারাপ হয় এবং পরে তরুণীর মৃত্যু হয়।

মৃতের স্বাস্থ্য পরীক্ষা করতে গিয়ে হাসপাতালের এক চিকিৎসক দেখতে পান, তরুণীকে অতিরিক্ত ডোজের পটাশিয়াম ক্লোরাইড দেয়া হয়েছে। সেজন্যই মেয়েটির মৃত্যু হয়ে। এরপরই চিকিৎসকের সন্দেহ হয়। পরে তিনি পুলিশে খবর দেন। তদন্ত শুরু করে পুলিশ।

সূত্র : জি২৪


আরো সংবাদ



premium cement