২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তেহরিকে ইনসাফ ও এসটাবলিশমেন্টের মধ্যে সম্পর্কের অবনতি

নিরপেক্ষদের নাম বর্ণনার জন্য ইমরান খানকে চেলেঞ্জ - ছবি : সংগৃহীত

তেহরিক-ই-ইনসাফ ও এস্টাবলিশমেন্টের মধ্যে সম্পর্ক অনেক খারাপ পরিস্থিতির দিকে যাচ্ছে, বিশেষ করে সাম্প্রতিক সময়ে। দলের নেতারা এ বিষয়ে সচেতন রয়েছেন।

কিছু সিনিয়র পিটিআই নেতা, যারা এখনো দলের সাথে কিছুটা যোগাযোগে রয়েছেন, তারা কোয়েটায় দলের সেনাবাহিনীর হেলিকপ্টার ব্যবহারে অসন্তোষ প্রকাশ করে ফোন পেয়েছেন। দুর্ঘটনার বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি অত্যন্ত অপমানজনক প্রচারণা চলছে।

পিটিআইয়ের একটি সূত্রের মতে, কিছু পিটিআই সমর্থকের টুইটগুলি অত্যন্ত ঘৃণ্য ছিল এবং পিটিআই নেতাকে এই টুইটগুলি দেখানো হয়েছিল এবং তারপরে তিনি বিষয়টি দলের সিনিয়র নেতাদের কাছে নিয়ে যান।

এর পরে, এই টুইটগুলিকে উল্লেখ করে, দলের অফিসিয়াল টুইটার থেকে টুইট করা হয়েছিল যে, পিটিআইয়ের অফিসিয়াল টিমের সাথে এই অ্যাকাউন্টগুলির কোনো সম্পর্ক নেই, যারা ঘৃণা ছড়ায় তাদের কিছুতেই সহ্য করা হবে না। যারা বিভাজনের জন্য জাতীয় ট্র্যাজেডি ব্যবহার করে তাদের কাজ করা হবে না।

এই ধরনের অ্যাকাউন্টগুলো পিটিআই কর্মকর্তাদের দ্বারা ব্লক করা হবে। কিন্তু তার পরেও যারা পিটিআই অনুসারী বলে মনে হচ্ছে তারা সেনাবাহিনীর বিরুদ্ধে টুইট করে চলেছেন।

সূত্র : ডেইলি জং


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’

সকল