২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

স্ত্রীকে ফিরিয়ে আনতে ১০০ ফুট উঁচু টাওয়ারে যুবক! ভিডিও ভাইরাল

১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে চড়ে বসেন গনপত। - ছবি : সংগৃহীত

বাপের বাড়ি থেকে কিছুতেই স্বামীর ঘরে আসতে চাইছেন না স্ত্রী! বহুবার অনুরোধ করার পরেও স্ত্রীর মন যখন কিছুতেই গলছে না তখন রাগে-অভিমানে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে চড়ে বসলেন ভারতের মহারাষ্ট্রের এক ব্যক্তি। তাকে মোবাইল টাওয়ার থেকে নামাতে কার্যত ঘাম ছুটল পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের।

তার দাবি একটাই- বউকে বাপের বাড়ি থেকে স্বামীর ঘরে ফিরতেই হবে।

জানা গেছে, ওই ব্যক্তির নাম গনপত বাকাল। তার ১০০ ফুট মোবাইল টাওয়ারের ওপর চড়ার ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অবশেষে গ্রামবাসী, পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার পরই তিনি নেমে আসেন টাওয়ার থেকে।

পুলিশ জানিয়েছে, স্ত্রী বাড়ি না ফেরার কারণে বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন গনপত। এদিন সকাল থেকেই আকণ্ঠ মদ্যপান করেন তিনি। আর তারপরেই তিনি উঠে পড়েন ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে। উঠেই তার দাবি বউকে বাপের বাড়ি থেকে ফিরে আসতেই হবে, না হলে তিনি আর নামবেন না। অবশেষে অনেক বুঝিয়ে এবং বউকে তার কাছে ফিরিয়ে দেয়ার আশ্বাস দেয়ার পরেই মোবাইল টাওয়ার থেকে নেমে আসেন গনপত।

টানা তিন ঘণ্টা ধরে চলে এই নাটক। আর এই ভিডিওই এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। গনপতের এমন কাণ্ডে ব্যাপক আলোচনা-পর্যালোচনা চলছে নেটদুনিয়ায়। নেটেজেনরা জানিয়েছেন, স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি, ঝগড়া স্বাভাবিক। তার জন্য কেউ যে এভাবে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে উঠে বসবেন তা ভাবাই যায় না। অনেকে আবার বউয়ের প্রতি গনপতের প্রেমকে শ্রদ্ধাও জানিয়েছেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল