১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীকে ফিরিয়ে আনতে ১০০ ফুট উঁচু টাওয়ারে যুবক! ভিডিও ভাইরাল

১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে চড়ে বসেন গনপত। - ছবি : সংগৃহীত

বাপের বাড়ি থেকে কিছুতেই স্বামীর ঘরে আসতে চাইছেন না স্ত্রী! বহুবার অনুরোধ করার পরেও স্ত্রীর মন যখন কিছুতেই গলছে না তখন রাগে-অভিমানে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে চড়ে বসলেন ভারতের মহারাষ্ট্রের এক ব্যক্তি। তাকে মোবাইল টাওয়ার থেকে নামাতে কার্যত ঘাম ছুটল পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের।

তার দাবি একটাই- বউকে বাপের বাড়ি থেকে স্বামীর ঘরে ফিরতেই হবে।

জানা গেছে, ওই ব্যক্তির নাম গনপত বাকাল। তার ১০০ ফুট মোবাইল টাওয়ারের ওপর চড়ার ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অবশেষে গ্রামবাসী, পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার পরই তিনি নেমে আসেন টাওয়ার থেকে।

পুলিশ জানিয়েছে, স্ত্রী বাড়ি না ফেরার কারণে বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন গনপত। এদিন সকাল থেকেই আকণ্ঠ মদ্যপান করেন তিনি। আর তারপরেই তিনি উঠে পড়েন ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে। উঠেই তার দাবি বউকে বাপের বাড়ি থেকে ফিরে আসতেই হবে, না হলে তিনি আর নামবেন না। অবশেষে অনেক বুঝিয়ে এবং বউকে তার কাছে ফিরিয়ে দেয়ার আশ্বাস দেয়ার পরেই মোবাইল টাওয়ার থেকে নেমে আসেন গনপত।

টানা তিন ঘণ্টা ধরে চলে এই নাটক। আর এই ভিডিওই এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। গনপতের এমন কাণ্ডে ব্যাপক আলোচনা-পর্যালোচনা চলছে নেটদুনিয়ায়। নেটেজেনরা জানিয়েছেন, স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি, ঝগড়া স্বাভাবিক। তার জন্য কেউ যে এভাবে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে উঠে বসবেন তা ভাবাই যায় না। অনেকে আবার বউয়ের প্রতি গনপতের প্রেমকে শ্রদ্ধাও জানিয়েছেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন

সকল