১১ আগস্ট ২০২২
`

শাহজাহানের উচিত ছিল তাজমহল না বানিয়ে ওই টাকা মোদির হাতে তুলে দেয়া : ওয়াইসি

শাহজাহানের উচিত ছিল তাজমহল না বানিয়ে ওই টাকা মোদির হাতে তুলে দেয়া : ওয়াইসি - ছবি: সংগৃহীত

আসাদ উদ্দিন ওয়াইসি বলেছেন, ‘প্রত্যেক ইস্যুতেই বিজেপি বলে মুসলিমরা দায়ী, মুঘলরা দায়ী। সম্রাট শাহজাহানের উচিত ছিল তাজমহল না বানিয়ে ওই টাকা জমিয়ে রাখা এবং ২০১৪ সালে মোদির হাতে তুলে দেয়া। তাহলে হয়তো আজ ভারতে পেট্রোলের দাম কমে ৪০ রুপি লিটার হতো।’

মঙ্গলবার ওয়াইসির এমন একটি বক্তব্য প্রকাশ করেছে ভারতের একাধিক সংবাদমাধ্যম।

অল ইন্ডিয়া মজলিশ-এ-ইত্তেহাদুল মুসলিমিন পার্টির প্রধান আসাদুদ্দিন ওয়াইসি বলেন, ‘দেশের যেকোনো সমস্যায় মুঘল ও মুসলিমদের দোষ দেয় ভারতের ক্ষমতাসীন দল বিজেপি।

ওয়াইসির কথায়, দেশের যুবকরা বেকার, মুদ্রাস্ফীতি বাড়ছে, ডিজেল বিক্রি হচ্ছে লিটার প্রতি ১০২ রুপিতে।

তিনি উপহাস করে বলেন, আওরঙ্গজেব এর জন্য দায়ী, নরেন্দ্র মোদি নন। বেকারত্বের জন্য দায়ী সম্রাট আকবর। পেট্রোল বিক্রি হচ্ছে ১০৪, ১১৫ রুপিতে। যিনি তাজমহল বানিয়েছেন তিনিই এর জন্য দায়ী।

তিনি আরো বলেন, ‘শাহজাহান যদি তাজমহল বানানোর নির্দেশ না দিতেন তবে আজ পেট্রোলের দাম হতো ৪০ রুপি।

ওয়াইসির প্রশ্ন, মুঘলরা কি একা ভারত শাসন করেছে? অশোক করেননি? চন্দ্রগুপ্ত মৌর্য করেননি? তারা একচোখে মুঘলদের এবং অন্য চোখে পাকিস্তানকে দেখতে পায়।

সূত্র : আজকাল


আরো সংবাদ


premium cement
বগুড়ায় বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে মোহাম্মদ নামের শ্রেষ্ঠত্ব শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি বেটউইনারের সাথে চুক্তি বাতিল করলেন সাকিব উন্নয়ন ও মেগা প্রকল্পের নামে লুণ্ঠন করছে সরকার : জিএম কাদের দেশে করোনায় আরো ১ জনের মৃত্যু, কমেছে শনাক্তের হার কুলাউড়ায় মাইক্রোবাস খাদে পড়ে যুক্তরাজ্য প্রবাসীসহ আহত ৪ হুসাইন রা:-এর স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হলেন সানা খান শিল্প-কারখানা এলাকাভিত্তিক এক দিন বন্ধ রাখতে প্রজ্ঞাপন জারি শ্রীপুরে পিকআপের ধাক্কায় ময়লার স্তূপে দেবে বেকারির ডিস্ট্রিবিউটর নিহত সরকার দেশের জনগণকে সমস্যায় ফেলে দিয়েছে : আমীর খসরু

সকল