২০ আগস্ট ২০২২
`

পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ১৯


পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে প্রবল বৃষ্টির মধ্যে একটি বাস পাহাড়ী রাস্তা থেকে পিছলে গভীর খাদে পড়ে ১৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১২ জন। দেশটির একজন সরকারি কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার বেলুচিস্তান প্রদেশের শিরানি জেলার সহকারী প্রশাসক মাহতাব শাহ জানিয়েছেন, বাসটিতে প্রায় ৩৫ জন যাত্রী ছিলেন।

তিনি বলেন, উদ্ধারকর্মীরা দুর্ঘটনাকবলিত গাড়ির ধ্বংসাবশেষ ও আশপাশে বেঁচে থাকা ব্যক্তিদের সন্ধান করছেন।

শাহ বলেন, মূলত ভারী বৃষ্টির কারণে বাসটি ভেজা রাস্তা থেকে পিছলে যায় এবং চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এর ফলে বাসটি প্রায় দুই শ’ ফুট (৬১ মিটার) গভীর খাদে পড়ে যায়।

পাকিস্তানে দুর্বল সড়ক অবকাঠামো, ট্রাফিক আইনের প্রতি উদাসীনতা ও ত্রুটিপূর্ণ যানবাহনের কারণে প্রায়ই প্রাণঘাতী সড়ক দুর্ঘটনা ঘটে। গত মাসে দেশটির কিলা সাইফুল্লাহ জেলায় একটি বাস খাদে পড়ে ২২ জন নিহত হন।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল