২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভারতে এক দিনে আক্রান্ত ১৬ হাজার, বাড়ল দৈনিক মৃত্যুর সংখ্যা

ভারতে এক দিনে আক্রান্ত ১৬ হাজার, বাড়ল দৈনিক মৃত্যুর সংখ্যা -

ভারতের দৈনিক করোনা লেখচিত্রে সামান্য স্বস্তি। শনিবারের তুলনায় রোববার প্রায় এক হাজার কমল সংক্রমণ। যদিও আগের দিনের থেকে দৈনিক মৃত্যুর সংখ্যা সামান্য বেড়েছে।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুসারে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে সংক্রমিত হয়েছেন ১৬ হাজার ১০৩ জন। শনিবার এই সংখ্যাটা ছিল ১৭ হাজার ৯২। এক দিনে কোভিডে মৃত্যু হয়েছে ৩১ জনের। শনিবার এই সংখ্যাটা ছিল ২৯। দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৫ লাখ ২৫ হাজার ১৯৯।

করোনাকে হারিয়ে এক দিনে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯২৯ জন। এই মুহূর্তে দেশে কোভিডে সক্রিয় রোগীর সংখ্যা এক লাখ ১১ হাজার ৭১১। দৈনিক সুস্থতার হার ৪.২৭ শতাংশ। দেশে সুস্থতার হার ৯৮.৫৪ শতাংশ।

ভারতের বিভিন্ন রাজ্যে ঊর্ধ্বমুখী কোভিড সংক্রমণ। তামিলনাড়ুতে দৈনিক আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৩৩। দিল্লিতে শনিবার করোনা আক্রান্তের সংখ্যা ৬৭৮। গুজরাটে সংক্রমিত হয়েছেন ৫৮০ জন। পশ্চিমবঙ্গে এক দিনে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৯৯ জন।
সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল