০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

ভারতে বুলডোজারে বিয়ে করলেন অঙ্কুশ, কিন্তু কেন?

ভারতে বুলডোজারে বিয়ে করলেন অঙ্কুশ, কিন্তু কেন? - ছবি : সংগৃহীত

নিজের দেশের ঐতিহ্য ও রীতি এড়িয়ে এক ভিন্ন পন্থায় বিয়ে করলেন ভারতের এক যুবক। বুলডোজারে চড়ে বরযাত্রী সেজে কনের বাড়িতে গিয়েছেন তিনি।

ওই যুবকের নাম অঙ্কুশ জায়সবাল। পেশায় একজন প্রকৌশলী। তিনি পশ্চিমবঙ্গের বেতুল জেলার কেরপানি গ্রামের বাসিন্দা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানায়, বিয়ের বরযাত্রীতে অঙ্কুশের পাশে বসেছিলেন তার পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনেরা। বুলডোজারের ওপর বসা হবু বরকে নিয়ে সে শোভাযাত্রা দেখে মজা লুটেছেন পথচারীরা। অনেকে আবার উৎসাহের বশে সে ছবি-ভিডিও মোবাইলবন্দি করেছেন। পরে ওই ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

তবে অভিনব কায়দায় বিয়ে করে খুব সুবিধা করতে পারেননি অঙ্কুশ জায়সবাল। বুলডোজারে বিয়ে করার কারণে তার চালক রবি ভাস্করকে ৫ হাজার টাকা জরিমানা করেছে মধ্যপ্রদেশ পুলিশ। শুধু তাই নয়; তার বিরুদ্ধে একটি মামলাও করা হয়েছে।

বৃহস্পতিবার এই মামলা দায়েরের সময় পুলিশের যুক্তি, বুলডোজার তো সাধারণ যাত্রী পরিবহণের জন্য নয়। তা বাণিজ্যিক কাজে ব্যবহারের জন্য। এমনই আইন। সেই মোটর ভেহিকল্‌স অ্যাক্টের নানা ধারায় ফেঁসে গিয়েছেন ওই চালক।

সূত্র : আলআরাবিয়া


আরো সংবাদ


premium cement
গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ মানুষের ন্যূনতম চাহিদা পূরণের দায়িত্ব রাষ্ট্রের : প্রধান বিচারপতি বইয়ের ওপর সওয়ার হয়ে সরকারবিরোধী অপতৎপরতা চলছে : শিক্ষামন্ত্রী

সকল