১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরে সুড়ঙ্গ বিপর্যয়ে একে একে বের করে আনা হলো ৯ শ্রমিকের লাশ

কাশ্মিরে সুড়ঙ্গ বিপর্যয়ে একে একে বের করে আনা হলো ৯ শ্রমিকের লাশ - ছবি : সংগৃহীত

ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে শনিবার বিধ্বস্ত এক সুড়ঙ্গ থেকে আরো আটজন কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে এবং এর ফলে এখন মোট মৃতের সংখ্যা হলো ৯।

এই সুড়ঙ্গটি হচ্ছে পার্বত্য অঞ্চলের জনপথেরই অংশ। দক্ষিণাঞ্চলের রামবান জেলায় নির্মাধীন সুড়ঙ্গটি বৃহস্পতিবার রাতে ধসে পড়ে। শুক্রবার একজন শ্রমিকের লাশ পাওয়া গিয়েছিল।

সরকারের বিপদ ব্যবস্থাপনা বিভাগের একজন কর্মকর্তা আমির আলী জানিয়েছেন, একজন শ্রমিক এখনো নিখোঁজ আছেন। জরুরি কর্মীরা ধ্বংসস্তুপ থেকে মাটি সরাচ্ছেন যাতে করে সুড়ঙ্গের ভেতরে আটকে পড়া কোনো শ্রমিককে খুঁজে পাওয়া যায়।

কর্মকর্তারা বলছেন, সুড়ঙ্গের যে অংশটি ধসে পড়ে সেটি আসলে সুড়ঙ্গে প্রবেশের পথ যেখান থেকে সাজ সরঞ্জাম নির্মীয়মান মূল সুড়ঙ্গে নিয়ে যাওয়া যায়। এই সুড়ঙ্গটি হচ্ছে ওই বিতর্কিত অঞ্চলের দুটি প্রধান শহর শ্রীনগর ও জম্মুকে সংযোগকারী সেতু ও সুড়ঙ্গের নেটওয়ার্কের একটি অংশ।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল