১২ আগস্ট ২০২২
`

এক গানেই চোখধাঁধানো বাড়ির মালিক সেই গায়ক

ভুবন বাদ্যকর। - ছবি : সংগৃহীত

ভাইরাল হওয়া ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানটি নিয়ে কম মাতামাতি হয়নি। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে সয়লাব এই গান। ভাইরাল হওয়া এই গানের সাথে কোমর দুলিয়েছেন বড় বড় তারকারাও। শুধু সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েই সীমাবদ্ধ থাকেননি তিনি, পৌঁছে যান কলকাতার বড় বড় টিভি অনুষ্ঠানেও।

রাতারাতি তারকাখ্যাতি পেয়ে কিনেছেন গাড়ি। এবার সেই ভুবন বাদ্যকর নির্মাণ করছেন চোখধাঁধানো বাড়ি। পশ্চিমবঙ্গের দুবরাজপুরে যেখানে ভুবনের বাড়ি ছিল, তার পাশেই লাখ লাখ টাকা খরচ করে তৈরি হচ্ছে নতুন বাড়ি। সেই অনুপাতে খরচ করে হচ্ছে বাড়ির অন্দরসজ্জাও।

এক তলা ওই বাড়িতে রয়েছে দু’টি ঘর, বারান্দা, বাথরুম এবং রান্নাঘর। বাড়ির বারান্দাও মনের মতো সাজাচ্ছেন ভুবন। তিন-চার লাখ খরচ করছেন তিনি বাড়ির অন্দরসজ্জার জন্য। টাইলস বসানো হচ্ছে বাড়িতে। পাশাপাশি কী ভাবে বারান্দাটি সাজানো হচ্ছে তা জানিয়েছেন বাদ্যকর পরিবারের সদস্যেরা।

ভুবনের ছেলে মনোজ বাদ্যকর বলছেন, ‘বারান্দার দেয়ালে বাবার নিজের প্রতিকৃতি আঁকা হয়েছে। বাবা কৃষ্ণের ভক্ত। তাই কৃষ্ণনাম লেখা হয়েছে বারান্দার ফলস সিলিংয়ে। এ ছাড়া বারান্দায় কাঠ এবং প্লাইউডের কাজ করা হয়েছে।

এ প্রসঙ্গে ভুবন বাদ্যকর বলেন, আপনাদের আশীর্বাদে এই বাড়ি তৈরি করছি। কলকাতার শিল্পী আকাশ বণিক আমার বাড়ি সাজাচ্ছেন। এখনও রং হয়নি; কাজ চলছে। আজ পুরো কাজ সম্পূর্ণ হবে।

সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ


premium cement