১৬ মে ২০২২
`

সাবেক প্রেমিকার বাড়িতে বোমা মারল যুবক, আহত ৪

সাবেক প্রেমিকার বাড়িতে বোমা মারল যুবক! আহত ৪ - ছবি : সংগৃহীত

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বাড়ির লোকজনের উপর বোমা ছোড়ার অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে। বোমার আঘাতে তরুণীর পরিবারের চারজন আহত হয়েছেন।

তাদের বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, পাণ্ডবেশ্বর থানার জামুড়িয়া ২ নম্বর ব্লকের ডোম-বাউড়িপাড়া এলাকার বাসিন্দা রাজীব বাউড়ির সাথে ওই এলাকার এক তরুণীর প্রণয়ঘটিত সম্পর্ক ছিল।

যদিও ওই তরুণীর পরিবারের দাবি, এক বছর আগেই তাদের মেয়ে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছে। কিন্তু সম্পর্ক রাখার জন্য রাজীব তাকে চাপ দিতেন বলে তরুণীর পরিবারের অভিযোগ। তাদের এও দাবি, অনুনয় করে বা ভয় দেখিয়েও সম্পর্কে ফেরাতে না পেরে মেয়েকে খুনের হুমকি দেন রাজীব।

অভিযোগ, এর পর শুক্রবার রাতে তরুণীর পরিবারের লোকজনকে উদ্দেশ্য করে বোমা ছোড়েন রাজীব। বোমার আঘাতে আহত হন মানিক বাদ্যকর, তারক বাদ্যকর, হাদু বাউড়ি এবং লক্ষ্মীকান্ত বাউড়ি নামে চারজন। আহতদের সবাইকে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ


premium cement
সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা বারোমাসিয়া নদীতে ডুবে শিশুর মৃত্যু বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা বিএসএফে’র গুলিতে বাংলাদেশী আহত ৪০ বছর কারাগারে আটক ছেলের অপেক্ষায় থাকা ফিলিস্তিনি মায়ের করুণ মৃত্যু আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্তাদেরও বিদেশ ভ্রমণ বন্ধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত উল্টাপাল্টা না করে অন্তবর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিন : ডা: জাফরুল্লাহ এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস

সকল