০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

৯ বছর পর ফের ‘ইমরান খান জামা’র বিক্রি শুরু

‘ইমরান খান জামা’ পরিহিত এক মডেল। - ছবি : ইনস্টাগ্রাম।

পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সদ্য ক্ষমতা হারানো প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি সম্বলিত জামা (ইমরান খান কুর্তা) ফের বিক্রি শুরু করেছে ফ্যাশন হাউস কারমা। সবশেষ এই জামা বিক্রি হয়েছিল নয় বছর আগে।

বুধবার ডন নিউজ এ খবর নিশ্চিত করে। সংবাদমাধ্যমটি জানায়, ফ্যাশন হাউসটি সর্বপ্রথম ২০১৩ সালে এই জামার সাথে পাকিস্তানিদের পরিচয় করিয়ে দেয়।

জানা যায়, কারমা যখন ব্যতিক্রমী এই জামাটি নিয়ে আসে, তখন তা নির্বাচনের আগে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। পিটিআই নেতাকর্মীরা জনসভা, র‌্যালি ও মিটিং-মিছিলে অংশ নিত এই জামা পরে।

IMRAN

নতুনভাবে যে জামাগুলো বিক্রি করা হচ্ছে, সেগুলোর একাধিক রঙ। তার ওপর সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি।

কারমা ফ্যাশন হাউজ জানায় ‘ইমরান খান জামা’র চাহিদা আগের তুলনায় বেশি।

কারমা এমন সময় জামাটি নতুনভাবে বিক্রির জন্য নিয়ে আসলো, যখন কিনা ইমরান খান আস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রীত্ব হারালেন।

ফলে তার সমর্থকদের কাছে স্বাভাবিকভাবেই জামাটির চাহিদা বেশি। কিন্তু ক্রেতাদের চাহিদা বেশি হওয়ার সুযোগ কাজে লাগিয়ে কারমার বিরুদ্ধে দাম বাড়ানোর অভিযোগ উঠেছে।

স্যোশার মিডিয়ায় দাবি করা হচ্ছে- কারমা প্রতিটি জামার (জামা-পায়জামা) মূল্য নিচ্ছে ২০-৩০ হাজার রুপি করে। যদিও কারমা জানায়, তারা অফিসিয়াল এরকম কোনো ঘোষণা দেয়নি।

২০১৩ সালে এই জামা ৪ হাজার রুপিতে বিক্রি করা হতো।

সূত্র : ডন 


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল