১৬ মে ২০২২
`

৯ বছর পর ফের ‘ইমরান খান জামা’র বিক্রি শুরু

‘ইমরান খান জামা’ পরিহিত এক মডেল। - ছবি : ইনস্টাগ্রাম।

পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সদ্য ক্ষমতা হারানো প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি সম্বলিত জামা (ইমরান খান কুর্তা) ফের বিক্রি শুরু করেছে ফ্যাশন হাউস কারমা। সবশেষ এই জামা বিক্রি হয়েছিল নয় বছর আগে।

বুধবার ডন নিউজ এ খবর নিশ্চিত করে। সংবাদমাধ্যমটি জানায়, ফ্যাশন হাউসটি সর্বপ্রথম ২০১৩ সালে এই জামার সাথে পাকিস্তানিদের পরিচয় করিয়ে দেয়।

জানা যায়, কারমা যখন ব্যতিক্রমী এই জামাটি নিয়ে আসে, তখন তা নির্বাচনের আগে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। পিটিআই নেতাকর্মীরা জনসভা, র‌্যালি ও মিটিং-মিছিলে অংশ নিত এই জামা পরে।

IMRAN

নতুনভাবে যে জামাগুলো বিক্রি করা হচ্ছে, সেগুলোর একাধিক রঙ। তার ওপর সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি।

কারমা ফ্যাশন হাউজ জানায় ‘ইমরান খান জামা’র চাহিদা আগের তুলনায় বেশি।

কারমা এমন সময় জামাটি নতুনভাবে বিক্রির জন্য নিয়ে আসলো, যখন কিনা ইমরান খান আস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রীত্ব হারালেন।

ফলে তার সমর্থকদের কাছে স্বাভাবিকভাবেই জামাটির চাহিদা বেশি। কিন্তু ক্রেতাদের চাহিদা বেশি হওয়ার সুযোগ কাজে লাগিয়ে কারমার বিরুদ্ধে দাম বাড়ানোর অভিযোগ উঠেছে।

স্যোশার মিডিয়ায় দাবি করা হচ্ছে- কারমা প্রতিটি জামার (জামা-পায়জামা) মূল্য নিচ্ছে ২০-৩০ হাজার রুপি করে। যদিও কারমা জানায়, তারা অফিসিয়াল এরকম কোনো ঘোষণা দেয়নি।

২০১৩ সালে এই জামা ৪ হাজার রুপিতে বিক্রি করা হতো।

সূত্র : ডন 


আরো সংবাদ


premium cement
প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা বারোমাসিয়া নদীতে ডুবে শিশুর মৃত্যু বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা বিএসএফে’র গুলিতে বাংলাদেশী আহত ৪০ বছর কারাগারে আটক ছেলের অপেক্ষায় থাকা ফিলিস্তিনি মায়ের করুণ মৃত্যু আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্তাদেরও বিদেশ ভ্রমণ বন্ধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত উল্টাপাল্টা না করে অন্তবর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিন : ডা: জাফরুল্লাহ এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস সাতক্ষীরার কালিগঞ্জে ভাতিজার দায়ের কোপে চাচা নিহত

সকল