২৫ মে ২০২২
`

প্রেমের টানে স্বামী-সন্তান ছেড়ে গুজরাটে পাড়ি জমালো গৃহবধূ

প্রেমের টানে স্বামী-সন্তান ছেড়ে গুজরাটে পাড়ি জমালো গৃহবধূ - ছবি : সংগৃহীত

ফের প্রেমের টানে বাড়িছাড়া গৃহবধূ। এবার রহস্যজনকভাবে নিখোঁজ ভারতের রিষড়ার মোড়পুকুরের গৃহবধূর সন্ধান মিলল সুদূর গুজরাটের আহমেদাবাদে। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ দিনের পরিচিত এক ‘বন্ধু’র প্রেমের ডাকে সাড়া দিয়ে ওই গৃহবধূ স্বামী-সন্তান ছেড়ে গুজরাটে পাড়ি দেন।

গত ১২ জানুয়ারি বাজার করতে যাওয়ার নাম করে ওই গৃহবধূ নিখোঁজ হয়ে যান। স্ত্রীর সন্ধান না পেয়ে শেষ পর্যন্ত স্বামী ধর্মেন্দ্র সিং রিষড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

রিষড়া থানার পুলিশ তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে জানতে পারে যে ঘটনার দিন ওই গৃহবধূ একটি ‘ওলা’ বুক করে হাওড়া স্টেশন পৌঁছে সেখান থেকে গুজরাটের ট্রেন ধরেন। গৃহবধূর মোবাইলের টাওয়ার লোকেশন দেখে পুলিশ জানতে পারে যে তিনি গুজরাটের আহমেদাবাদে রয়েছেন।

গুজরাট পুলিশের সহায়তায় রিষড়া থানার পুলিশ ওই মহিলার সাথে যোগাযোগ করলেও তিনি ফিরে আসতে চাননি। পুলিশের পক্ষ থেকে তাকে রিষড়ায় ফিরে এসে আইনমাফিক বিষয়টি সমাধান করতে বলা হয়।

উত্তরে ওই নারী জানান, তিনি প্রাপ্তবয়স্ক। আর স্বামীর ঘরে আর ফিরে যেতে চান না। তার বক্তব্য, একজন প্রাপ্তবয়স্ক কার সাথে থাকবেন এটা ঠিক করার অধিকারী তিনি নিজে। সেক্ষেত্রে তার উপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেয়া আইন অনুযায়ী ঠিক নয়।

এরপর পুলিশ ওই নারীর সাথে তার স্বামীর ফোনে কথা বলার ব্যবস্থা করে দেন। তিনি স্বামীকে জানান, তিনি বন্ধুর সাথেই থাকবেন। আর ফিরবেন না। স্বামী ধর্মেন্দ্র সিং রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছেন।

তিনি জানান, তাদের ১৩ বছরের একটি ছেলে ও ৬ বছরের একটি মেয়ে রয়েছে। নিজের একটি ছোটখাটো ট্রাভেলিং এজেন্সির ব্যবসা রয়েছে। এক বছর আগে তার মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে বাড়িতে কোনো নারী নেই। সেক্ষেত্রে এই দু’টো ছোট ছোট ছেলেমেয়েকে কেমন করে মানুষ করবেন? ভেবে দিশেহারা হয়ে যাচ্ছেন ধর্মেন্দ্র।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ


premium cement