১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আলেমদের ফ্রি চিকিৎসা দেন কলকাতার চিকিৎসক ডা. শাহানুর

নিজের চেম্বারে এক মাদরাসা শিক্ষার্থীকে চিকিৎসা সেবা দিচ্ছেন ডা. শাহানুর মণ্ডল - ছবি : পুবের কলম

মাদরাসার ছাত্র-শিক্ষক, মসজিদের ইমাম-মুয়াজ্জিন এবং আলেমদের ফ্রি চিকিৎসা দিয়ে যাচ্ছেন কলকাতার চিকিৎসক ডা. শাহানুর মণ্ডল।

বুধবার কলকাতা থেকে প্রকাশিত পুবের কলম পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে এ কথা জানানো হয়।

সেখানে বলা হয়, প্রদেশের উত্তর ২৪ পরগনার হাবড়া থানার চাকলার বহেড়াগাছি গ্রামের বাসিন্দা ডা. শাহানুর মণ্ডল আলেমদের বিশেষ সম্মান করেই আজীবন তাদের এ সেবা দিতে চান।

তিনি বলেন, ‘মাদরাসা পড়ুয়া ও ইমাম-মুয়াজ্জিনদের আমার কাছে সম্মানিত মনে হয়। তাদের জন্য কিছু করা দরকার, তাই এটি শুরু করলাম। আল্লাহ যেন আজীবন আমাকে দিয়ে এই কাজ করিয়ে নেন। আমি সবার দোয়া প্রার্থী।’

শুধু তাই নয়, ধর্ম-বর্ণ নির্বিশেষে গরিব ও অসহায়দেরও তিনি ফ্রিতে চিকিৎসা সেবা দেন বলেও সাক্ষাৎকারে জানান।

ডা: শাহানুর মণ্ডল কলকাতা মেডিক্যাল কলেজ থেকে পড়াশোনা শেষ করে বারাসত জেলা হাসপাতালে হাউজ স্টাফ হিসেবে দায়িত্ব পালন করছেন।

সূত্র : পুবের কলম


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু

সকল