২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভারতে জেনারেল বিপিন রাওয়াতসহ সেনাকর্তাদের নিয়ে কপ্টার বিধ্বস্ত

ভারতে জেনারেল বিপিন রাওয়াতসহ সেনাকর্তাদের নিয়ে কপ্টার বিধ্বস্ত - ছবি সংগৃহীত

ভারতের তামিলনাড়ুতে সামরিক বাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। হেলিকপ্টারে ছিলেন সেনাবাহিনীর ১৪ জন কর্মকর্তা। দুর্গম পাহাড়ি এলাকায় দুর্ঘটনা ঘটার পর আহত সেনাকর্তাদের উদ্ধার করা হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যাচ্ছে, ওই হেলিকপ্টারেই ছিলেন চিফ অব ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত। তার স্ত্রীও ওই কপ্টারেই ছিলেন বলে জানা গেছে।

খারাপ আবহাওয়ার জন্যেই হেলিকপ্টার ক্র্যাশ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ভারতীয় সেনবাহিনীর পক্ষ থেকে এই বিষয়ে এখনো কোনো স্পষ্ট খবর দেয়া হয়নি।

এখন পর্যন্ত তিনজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। অনেকেই এখনো নিখোঁজ রয়েছেন। জোরকদমে চলছে উদ্ধারকাজ। স্থানীয় সময় দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ কুন্নুরে গভীর জঙ্গলে ভেঙে পড়ে সেনাবাহিনীরর এমআই- ১৭ কপ্টারটি। ভেঙে পড়ার পরেই হেলিকপ্টারে আগুন ধরে যায়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন

সকল