১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রানওয়েতে বিমান ঠেলে নিয়ে যাচ্ছেন যাত্রীরাই!

সকলে মিলে বিমানটিকে ঠেলে নির্দিষ্ট স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। - ছবি : সংগৃহীত

রানওয়েতে বিমান ঠেলে যাচ্ছেন যাত্রীরাই! আজব এই ঘটনা এবার ভাইরাল নেটদুনিয়ায়।

রানওয়েতে অবতরণের পর চাকা ফেটে গিয়ে ঘটে চরম বিপত্তি। সেই বিপত্তি সামলাতে বিমানের যাত্রীরা নেমে আসেন। নেমে এসেই সকলে মিলে বিমানটিকে ঠেলে নির্দিষ্ট স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এমন অস্বাভাবিক দৃশ্য যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে এ নিয়ে আর নতুন করে কিছু বলার নেই।

বুধবার নেপাল বিমান বন্দরের ঘটনা। খবর অনুযায়ী, নেপালের বাজিরা বিমানবন্দরে অবতরণের সময় বিমানের পিছনের টায়ারটি ফেটে যায়।

চাকা ফেটে যাওয়াতে কোনোভাবেই সরানো যাচ্ছিল না বিমানটিকে। দিকে রানওয়ে আটকে থাকায় অন্য বিমান অবতরণেও অসুবিধে হচ্ছিল। অগত্যা নিরাপত্তারক্ষীদের সাথে বিমান সরানোয় হাত লাগান যাত্রীরাও। ২০ জনের একটি দল ঠেলে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন বিমানটিকে। সম্মিলিত প্রচেষ্টায় কিছুক্ষণ পর তা সরিয়ে নিয়ে যেতে সক্ষম হন তারা।

ইয়োতি এয়ারলাইন্সের মুখপাত্র সুরেন্দ্র বরতৌল জানান, এয়ার 9N-AVE বিমানটি হুমলার সিমকোট থেকে বাজুরা বিমানবন্দরে অবতরণ করেছিল। তখনই হঠাৎ এই বিমানের টায়ার ফেটে যায়। অন্য একটি বিমান তখন রানওয়েতে নামার জন্য তৈরি হচ্ছিল। কিন্তু এই ঘটনার জেরে সেই বিমানটিও অবতরণ করতে পারেনি।

ওই বিমানটিকে সরিয়ে নিয়ে যাওয়ার পর তার চাকা সারানো হয়। তার পর অন্য বিমানটিও নিরাপদে অবতরণ করে। তবে এই ঘটনার জেরে কিছুক্ষণ বিমান ওঠা-নামা বন্ধ ছিল নেপাল বিমানবন্দরে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

দেখুন:

আরো সংবাদ



premium cement
কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা

সকল