২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পশ্চিমবঙ্গে বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৩

বিস্ফোরণে ছিন্নভিন্ন হয়ে গেল তিনজনের দেহ। - প্রতীকী ছবি

সাতসকালে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বাড়ি। বিস্ফোরণে ছিন্নভিন্ন হয়ে গেল তিনজনের দেহ। ভয়াবহ ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার নোদাখালি থানা এলাকায়। বুধবার এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

জানা গেছে, নোদাখালিতে একটি বাড়িতে বাজি তৈরি হতো। সেই বাজি ফেটেই বিস্ফোরণ হয় এদিন সকালে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন সকাল ৮টার দিকে বিকট শব্দ শোনা যায়। বিস্ফোরণের তীব্রতা এত ছিল যে অনেক দূর পর্যন্ত শব্দ শোনা যায়। সাতসকালে এমন শব্দে আতঙ্কিত হয়ে পড়েন সবাই। এলাকায় হইচই পড়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, যে বাড়িতে বিস্ফোরণ হয়েছে তার মালিক অসীম ঢেঁকি নামে এক ব্যক্তি। তার বাড়িতেই বাজি তৈরি হতো। সেখানেই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় গোটা এলাকা কেঁপে ওঠে। বাড়ির তিন সদস্যের দেহ অনেক দূরে ছিটকে পড়ে। তাদের দেহ ছিন্নভিন্ন হয়ে যায় বিস্ফোরণে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।

খবর পেয়ে এলাকায় পৌঁছায় পুলিশ। তারা বাড়িতে বিস্ফোরক ভাণ্ডার খতিয়ে দেখেন। খবর দেয়া হয়েছে ফরেনসিক বিভাগকে। বাজি তৈরির বিস্ফোরক ফেটে এমন পরিণতি নিয়ে ধন্দ রয়েছে তদন্তকারীদের। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

দেখুন:

আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার

সকল