০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা!

ছয়জনকে পুড়িয়ে মারার ঘটনা ঘটেছে। - ছবি : রয়টার্স

এক মেয়ে অমতে বিয়ে করেছেন। তার ক্ষোভে দুই মেয়ে ও তাদের চার সন্তানকে পুড়িয়ে মেরেছেন এক বাবা। এমনটাই বলছে পাকিস্তানের পুলিশ। বাড়িয়ে আগুন লাগিয়ে তাদের মারা হয়। সোমবার এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

পুলিশ কর্মকর্তা আব্দুল মাজিদ রয়টার্সকে ফোনে জানিয়েছেন, পাকিস্তানের মোজাফফরগর জেলার একটি গ্রামে একই বাড়িতে বাস করতেন ওই দুই বোন ফৌজিয়া বিবি ও খুরশিদ মাই। সেখানেই তাদের বাবা মানজুর হোসাইন আগুন ধরিয়ে দেন।

ওই পুলিশ কর্মকর্তা জানান, এতে মাই’র স্বামীও মারা যান।

গত ১৮ মাস আগে ফৌজিয়া বিবি তার বাবার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করেন মেহবুব আহমদকে। তাদের এ বিয়েটি ছিল ভালোবাসার বিয়ে।

আর নিয়ে দুই পরিবারের দ্বন্দ্বের ফলেই এমন ঘটনা ঘটেছে, জানান ওই পুলিশ কর্মকর্তা।

তিনি জানান, এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পাশের গ্রামের বাসিন্দা তাদের বাবা মানজুর হোসাইনকে খোঁজা হচ্ছে।

ফৌজিয়া বিবির স্বামী মেহমুব আহমেদ পুলিশকে জানিয়েছেন, আগুন লাগানোর সময় তিনি বাড়িতে ছিলেন। কাজ শেষে ভোরে বাড়ি ফিরে তিনি আগুনের বিষয়টি জানতে পারেন।

মেহবুব জানান, আগুনে তার চার মাস বয়সী ছেলে মারা গেছে। সেই সাথে মারা গেছে খুরশিদ মাই’র ২, ৬ ও ১৩ বছর বয়সী তিন সন্তান।

পাকিস্তানের মানবাধিকার কমিশন বলছে, দেশটিতে পারিবারিক সম্মতি বা ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করার কারণে প্রতিবছর কয়েক হাজার নারীকে হত্যার শিকার হতে হয়।

সূত্র : রয়টার্স



আরো সংবাদ


ঢাকা টেস্ট : ২য় দিনের খেলা শুরু শৈলকুপায় আমগাছে ঝুলন্ত স্কুলছাত্রীর লাশ, পরিবারের দাবি হত্যা ভোলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ পাইকগাছায় জাওয়াদের প্রভাবে দু'দিনের অব্যাহত গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত ইন্দোনেশিয়ার সেমেরু আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত, মৃত ১৩ বাংলাদেশ-মালদ্বীপ সম্পর্ক যে কোনো সময়ের চেয়ে ভালো : রাষ্ট্রদূত লাভজনক কবুতর পালনে আগ্রহী শায়েস্তাগঞ্জের যুবকরা! সুদানে নির্বাচনের পর রাজনীতি ছাড়বে সেনাবাহিনী : বুরহান পদ্মায় নাব্যতা সঙ্কট, শিমুলিয়া-মাঝিরকান্দি নৌরুটে চালু হচ্ছে না ফেরি চলাচল চট্টগ্রামে হাফ ভাড়া ১১ ডিসেম্বর থেকে কার্যকর নোয়াখালীতে ট্যাংকারের চাপায় গৃহবধূ নিহত

সকল

ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)