২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চোরাই গাড়ি ধরতে গিয়ে পুলিশই অপহৃত!

চোরাই গাড়ি ধরতে গিয়ে অপহরণের শিকার হয়েছিলেন এক পুলিশ কনস্টেবল। - ছবি : সংগৃহীত

গাড়ির কাগজপত্র পরীক্ষা করতে গিয়ে চোরাই গাড়ির চালক দ্বারা অপহৃত হয়েছেন একজন পুলিশ সদস্য। পরে অবশ্য ওই পুলিশ সদস্যকে ছেড়ে দিতে বাধ্য হয় ওই চালক। সাথে সাথে গ্রেফতার করা হয় তাকে।

ট্রাফিক কনস্টেবলকে অপহরণের অভিযোগে ভারতের উত্তরপ্রদেশ পুলিশ গ্রেফতার করেছে ২৯ বছরের শচিন রাওয়াল নামে ওই ব্যক্তিকে।

জানা গেছে, রোববার সকালে গ্রেটার নয়ডা এলাকার সুরজপুরে গাড়ির কাগজপত্র পরীক্ষা করছিলেন উত্তরপ্রদেশ পুলিশের কর্মীরা। রাস্তায় চলাচলকারী সব গাড়ি থামিয়ে কাগজ দেখতে চাইছিলেন তারা। এমন সময় একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি এসে দাঁড়ায় সামনে। পুলিশকর্মীরা কাগজ চাইলে উত্তর আসে, ‘মোবাইলে কাগজের ছবি নেই কিন্তু গাড়িতে কাগজ রাখা আছে। একজন গাড়িতে উঠে কাগজ দেখে যান।’

এক পুলিশকর্মী উঠে বসেন গাড়িতে। কিন্তু কাগজ দেখানোর পরিবর্তে গাড়ির গতি বাড়ান চালক। মুহূর্তে পুলিশকর্মীকে নিয়ে ধুলো উড়িয়ে হাওয়া হয়ে যায় গাড়িটি। ঘটনায় এলাকায় হইচই পড়ে যায়। হতবাক পুলিশকর্মীরাও। শেষ পর্যন্ত ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে একটি পুলিশ ফাঁড়ির সামনে অপহৃত পুলিশকর্মীকে নামিয়ে দেন শচিন। পরে পুলিশ শচিনকে গ্রেফতার করে।

জানা গেছে, বছর দু’য়েক আগে হরিয়ানার গুরুগ্রামের একটি গাড়ির শো-রুম থেকে ‘টেস্ট রাইড’ করার কথা বলে একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি নিয়ে পালান শচিন। পুলিশের কাছে খবর ছিল, জাল নম্বর প্লেট লাগানো সেই চোরাই গাড়ি নিয়ে গ্রেটার নয়ডা এলাকায় ঘুরছেন এক ব্যক্তি। কিন্তু ছক কষে চোরাই গাড়ি ধরতে গিয়ে উল্টে বিপাকে পড়ে গিয়েছিল পুলিশই। পুলিশকর্মীকে অপহরণসহ একাধিক ধারায় শচিনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল