২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এ কী কাণ্ড ঘটালেন মন্ত্রী!

কাঁচি দিয়ে কাটতে না পেরে দাঁত দিয়ে ফিতা কাটেন মন্ত্রী। - ছবি : সংগৃহীত

একটি শো-রুমের উদ্বোধন করতে গিয়ে কাঁচির বদলে দাঁত দিয়ে ফিতা কেটে ব্যাপক ট্রোল হলেন এক মন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই তা দ্রুত ছড়িয়ে পড়েছে। মন্ত্রী আবার এর ব্যাখ্যাও দিয়েছেন, কেন তিনি কাঁচির বদলে দাঁত দিয়ে ফিতে কাটার চেষ্টা করেছিলেন।

ঘটনাটি পাকিস্তানের রাওয়ালপিণ্ডি এলাকার।

ছোট থেকে বড় বিভিন্ন অনুষ্ঠানের উদ্বোধনের জন্য রাজনৈতিক নেতা-মন্ত্রীদের আমন্ত্রণ জানানো একটা ট্রেন্ডে পরিণত হয়েছে। নিজেদের জনসংযোগ বাড়াতে নেতা-মন্ত্রীরাও এই ধরনের অনুষ্ঠানে এসে হাজির হন। সেরকমই পাকিস্তানের রাওয়ালপিন্ডি অঞ্চলের এক ইলেকট্রনিক্স পণ্যের শো-রুমের উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানানো হয় পাক কারাগার মন্ত্রী এবং পাঞ্জাব প্রদেশের মুখপাত্র ফাইয়াজ-উল-হাসান চোহানকে। সময়মতো তিনি অনুষ্ঠানে এসেও হাজিরও হন।

এরপর বিপণীর ফিতে কাটতে গিয়েই ঘটে যায় বিপত্তি। বেশ কয়েকবার ফিতেটি কাটার চেষ্টা করেও অপারগ হন মন্ত্রী। চারদিকে অনুরাগীদের ভিড় উপচে পড়ছে। মন্ত্রী বলে কথা! ফিতে তো তাকে কাটতেই হবে। তখনই মন্ত্রীর মাথায় আসে এক তাজ্জব বুদ্ধি। কাঁচি ছেড়ে দাঁত দিয়েই ফিতে কাটার মরিয়া চেষ্টায় মত্ত হয়ে ওঠেন মন্ত্রী।

এদিকে মন্ত্রীর এই কীর্তি দেখে চারপাশ থেকে হাসির রোল উঠতে শুরু করে। এতে করে আরো বেকায়দায় পড়তে হয় মন্ত্রীকে। জেদ আরো চেপে ধরে তাকে। শেষমেশ দাঁত দিয়েই ফিতা কেটে শো-রুমে প্রবেশ করেন মন্ত্রী ফাইয়াজ।

এদিকে তার ফিতা কাটার অদ্ভুত উপায়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মন্ত্রীর এহেন কীর্তি দেখে মাথায় হাত নেটিজেনদের। তবে মজার ঘটনা, মন্ত্রী নিজেই এই ভিডিও তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন। তারপর তা ভাইরাল হয়। যদিও এই ভিডিও শেয়ার করে তিনি তার ব্যাখ্যাও দিয়েছেন কেন তিনি দাঁত দিয়ে ফিতে কেটেছিলেন।

তিনি বলেন, ‘কাঁচিটি ভোঁতা এবং খারাপ’ ছিল। শো-রুমের মালিককে যাতে অপ্রীতিকর পরিস্থিতিতে না পড়তে হয় তার জন্যই তিনি দাঁত দিয়ে ফিতা কেটে নজির তৈরি করেছেন। ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওতে। মন্ত্রীর এই আচরণ নিয়ে নানা মজার কমেন্ট পড়েছে ভিডিওতে।

ভিডিও : 

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

দেখুন:

আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল