২৮ অক্টোবর ২০২১
`

ভারতের কারাগারে গ্যাংস্টারদের মদের পার্টি (ভিডিও)


ভারতের একটি কারাগারের ভেতরে বসেই দুই গ্যাংস্টারসহ কয়েকজন বন্দী মদসহ খাওয়া দাওয়ার পার্টি করেছেন। ওই ঘটনার ভিডিও এরই মধ্যে টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে দেশটির বিভিন্ন গণমাধ্যম। প্রকাশিত ভিডিওতে মদ ও খাবার খাওয়ার পাশাপাশি সিগারেটও টানতে দেখা গেছে তাদের। বিষয়টি নিয়ে ভারতজুড়ে শুরু হয়েছে বিতর্ক। তবে এ নিয়ে দিল্লির পুলিশ জানিয়েছে, ভিডিওটি যাচাই করে দেখা হচ্ছে।

 

কারাগারের মধ্যে মদ খাওয়ার ভিডিওতে দুই গ্যাংস্টার হলেন- রাহুল কলা ও নবীন বালি। খুন, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। বর্তমানে তারা তিহাড়ের মাণ্ডলি কারাগারে বন্দী রয়েছেন।

প্রতিদ্বন্দ্বী গ্যাঙের সদস্যকে খুনের চক্রান্তের অভিযোগে দিল্লি পুলিশের বিশেষ শাখা চলতি মাসের শুরুর দিকে তাদের গ্রেফতার করে নিজেদের হেফাজতে রেখেছিল। পরে ফের মাণ্ডলি কারাগারে পাঠানো হয় তাদের। ওই দুই জায়গার মধ্যে কোথায় ওই ঘটনা ঘটেছে তা জানারও চেষ্টা চলছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাহুল ও নবীন ছাড়াও বসে আছেন আরো তিনজন। তারা সকলেই পার্টির মেজাজে। কিন্তু জেল হোক বা পুলিশ লকআপ। নিরাপত্তারক্ষীর নজরদারি সর্বক্ষণ থাকার কথা সেখানে। তা সত্ত্বেও কিভাবে এই ঘটনা ঘটল, তা নিয়েই উঠেছে প্রশ্ন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)