১৮ অক্টোবর ২০২১
`

মায়ের পরকীয়ার প্রতিবাদ করায় ছেলেকে খুন

মায়ের পরকীয়ার প্রতিবাদ করায় ছেলেকে খুন -

মায়ের পরকীয়ার প্রতিবাদ করায় খুন হতে হলো এক যুবককে। ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদের কান্দি থানার রুদ্রাবটি গ্রামের বাগদী পাড়াতে। রোববার সকালে ওই যুবকের লাশ তার ঘর থেকে উদ্ধার করা হয়। মৃতের নাম দিনবন্ধু ঘোষ।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে নিজের কাজ সেরে বাড়ি ফেরেন দিনবন্ধু। তারপর রোববার সকালে দিনবন্ধুর প্রতিবেশীরা খবর পান তার লাশ ঘরে পড়ে রয়েছে। সেখানে গিয়ে প্রতিবেশীরা দেখতে পান একটি গামছা দিয়ে দিনবন্ধুর লাশ ঢাকা রয়েছে এবং তার কান দিয়ে রক্ত পড়ছে। তৎক্ষণাৎ তারা গোটা বিষয়টি কান্দি থানাতে জানালে পুলিশ এসে দিনবন্ধুকে কান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের প্রতিবেশীরা জানান, দীর্ঘ দিন ধরেই দিনবন্ধুর মা ভানু ঘোষ স্থানীয় কিছু ব্যক্তির সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত। মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে প্রায়ই দিনবন্ধুর সাথে তার মায়ের অশান্তি লেগেই থাকত।

প্রতিবেশীদের অভিযোগ, গতকাল রাতে বাড়ি ফিরে একই বিষয় নিয়ে মা ও ছেলের গণ্ডগোল বাঁধে। তাদের ধারণা ওই সময় ঘরের মধ্যে ভানু ঘোষের কোনো অবৈধ প্রণয়ী লুকিয়ে ছিল। তারা দুজনে মিলে দিনবন্ধুকে শ্বাসরোধ করে খুন করেছেন।

গোকুলানন্দ ঘোষ নামের মৃতের এক প্রতিবেশী বলেন, ‘‌এলাকাবাসীরা সকলেই ভানু ঘোষের বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়ে অবগত ছিল। দিনবন্ধু তার মাকে বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য বারবার বললে কিছু দিন আগে ভানু তার ছেলেকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেছিলেন। আমাদের ধারণা অবৈধ সম্পর্কের প্রতিবাদ করাতেই দিনবন্ধুকে তার মায়ের হাতে খুন হতে হয়েছে।’‌

কান্দি থানা সূত্রে জানা গেছে, ইতোমধ্যেই তারা জিজ্ঞাসাবাদের জন্য ভানু ঘোষকে আটক করে থানায় নিয়ে এসেছে এবং গোটা বিষয়টির তদন্ত শুরু করেছে।
সূত্র : আজকাল



আরো সংবাদ


মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২৯০৫)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১২২০৬)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৫৬৯)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৪১৪)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০৩৮)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬৬০০)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৭)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৯৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৮৬২)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৯)