১৩ জুন ২০২১
`

হামাসের রকেট হামলায় ইসরাইলে ভারতীয় নারীর মৃত্যু

হামাসের রকেট হামলায় ইসরাইলে ভারতীয় নারীর মৃত্যু - ছবি : হিন্দুস্তান টাইমস

পরিবারের সাথে ভিডিও কল করছিলেন। তারই মধ্যে হামাসের রকেট হানায় ইসরাইলে মৃত্যু হলো এক প্রবাসী ভারতীয় নারীর। ইতিমধ্যে কেরালায় ইদুক্কিতে পরিবারকে সেই খবর জানানো হয়েছে। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভি মুরলীধরন। পরিবারের সাথেও কথা বলেছেন তিনি।

পরিবারের তরফে জানানো হয়েছে, বছর আটেক ধরে আয়া হিসেবে ইসরাইলের উপকূল শহর অ্যাশকেলোনে কাজ করতেন সৌম্য সন্তোষ (৩২) নামে ওই নারী। এক বয়স্ক দম্পতির সঙ্গে অ্যাশকেলোনের একটি আবাসনে থাকতেন। সেখান থেকেই মঙ্গলবার ভিডিও কল করছিলেন। ওই সময় জোরালো শব্দ শুনতে পান পরিবারের সদস্যরা। তারপর ইসরাইলে সৌম্যের কয়েকজন বন্ধুর সঙ্গে কোনোক্রমে যোগাযোগ করেন। জানতে পারেন যে অ্যাশকেলোনে রকেট হানা চালিয়েছে হামাস। তাতেই মৃত্যু হয়েছে সৌম্যের। তার স্বামী এবং ছেলে ইদুক্কিতেই থাকেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস



আরো সংবাদ


ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড

সকল