২০ জুন ২০২১
`

পাকিস্তানে সন্ত্রাসী হামলায় ৩ সৈন্য নিহত

পাকিস্তানে সন্ত্রাসী হামলায় ৩ সৈন্য নিহত -

পাকিস্তানের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় বেলুচিস্তান প্রদেশে পৃথক দুটি সন্ত্রাসী হামলায় তিন সৈন্য নিহত এবং আরো পাঁচজন আহত হয়েছেন। রোববার সেনাবাহিনীর এক বিবৃতিতে এ কথা বলা হয়।

এতে আরো বলা হয়, একটি হামলা চালানো হয় প্রাদেশিক রাজধানী কুয়েটায় নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আধাসামরিক বাহিনীকে লক্ষ্য করে। এতে তিন সৈন্য নিহত ও একজন আহত হন।

অপর হামলাটি চালানো হয় পাকিস্তান ইরান সীমান্ত সংলগ্ন বেলুচিস্তান প্রদেশের তারবাত এলাকায়। এখানেও আধাসামরিক বাহিনীকে লক্ষ্য করেই হামলাটি চালালে চারজন আহত হন।
সূত্র : বাসস



আরো সংবাদ


কাজের জন্য বিদেশ যেতে যে ঋণ সুবিধা পাবেন বাংলাদেশীরা সিলেটে ট্রিপল মার্ডার: গৃহকর্তা হিফজুর ৫ দিনের রিমান্ডে চাকরি হারালেন আবু ত্ব-হার সেই বন্ধু সিয়াম বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে করোনায় দেশে ৮২ জনের মৃত্যু বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ

সকল