২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনায় আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

দু’দিন আগে করোনাভাইরাসের টিকা নিয়েছিলেন ইমরান খান - ছবি : সংগৃহীত

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। দেশটির স্বাস্থ্যমন্ত্রী ফয়সাল সুলতান শনিবার এক টুইটে বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমরান খান করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নেয়ার দু’দিন পর এ খবর এলো। প্রধানমন্ত্রীর দফতর থেকেও তার রোগ নির্ণয়ের বিষয়টি নিশ্চিত করা হয়।

টুইটে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, ‘প্রধানমন্ত্রী ইমরান খানের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে। বাড়িতে আইসোলেশনে আছেন তিনি।’

শুক্রবার ইমরান খান খাইবার পাখতুনখাওয়ায় যান। সেখানে তিনি মালাকান্দ বিশ্ববিদ্যালয়ে একটি নতুন একাডেমিক ব্লকের উদ্বোধন করেন এবং ছাত্রদের সমাবেশে বক্তব্য রাখেন।

এছাড়াও তিনি সোয়াত মোটরওয়েতে যান, সেখানে তিনি সোয়াত এক্সপ্রেসওয়ে টানেলের উদ্বোধন করেন।

সূত্র : ডন নিউজ


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল