১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ভারতে খনি বিস্ফোরণ : নিহত ৮

ভারতে খনি বিস্ফোরণ : নিহত ৮ - ছবি : সংগৃহীত

ভারতের কর্ণাটক রাজ্যের শিবমোগ্গা শহরের কাছাকাছি এক খনিতে ডিনামাইট বিস্ফোরণে ওই খনির আট শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ওই খনিতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিবমোগ্গা শহরের সাত কিলোমিটার দূরে হনসোডুর কাছাকাছি এই খনিতে ডিনামাইট বোঝাই ট্রাক থেকে বিস্ফোরণ ঘটলে এই হতাহতের ঘটনা ঘটে। ডিনামাইটের ট্রাকটি খনির পাশেই রাখা ছিল এবং শ্রমিকরা ওই সময় বিশ্রামে ছিলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দুর্ঘটনার পরিপ্রেক্ষিতে গভীর শোক প্রকাশ করেছেন। দুর্গতদের সহায়তার জন্য কর্ণাটক রাজ্য সরকার কাজ করছে বলে জানান তিনি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল