২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ধর্ষককে ২৫ দফা কুপিয়ে খুন করে থানায় ফোন

- প্রতীকী ছবি

ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করে নিজেই পুলিশে খবর দিলেন ভারতের মধ্যপ্রদেশের এক নারী। এরপর মধ্যপ্রদেশ পুলিশ ওই নারীকে গ্রেফতার করেছে।

জানা গেছে, ছুরি দিয়ে কমপক্ষে ২৫ টি কোপ মেরে খুন করা হয়। কিন্তু কীসের এত রাগ? ঐ নারী বলেন, ২০০৫ সাল থেকে ১৫ বছর ধরে তাকে বারবার ধর্ষণ করে ওই ব্যক্তি। গত ১২ অক্টোবর ফের সেই চেষ্টা করতে গেলেই তিনি অস্ত্র হাতে তুলে নেন।

ভোপাল থেকে ২০০ কিলোমিটার দূরে গুনা জেলার এই ঘটনায় মৃতের নাম ব্রিজভূষণ শর্মা। পুলিশ জানিয়েছে, ওই ব্রিজভূষণ জেলার অশোক নগরের বাসিন্দা। খুনের অভিযোগে ওই নারীর বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা করেছে পুলিশ।

ওই নারী পুলিশকে জানিয়েছেন, ব্রিজভূষণ তার প্রতিবেশী ছিল। মাত্র ১৬ বছর বয়সে তিনি প্রথম বার ওই ব্যক্তির হাতে ধর্ষিত হন। সেই মুহূর্তের একটি ভিডিও তুলে রাখে ব্রিজভূষণ। এরপর ব্ল্যাকমেলিং চলতে থাকে। ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন তিনি শারীরিক সম্পর্কে যেতে রাজি হন।

তার বিয়ে হয়ে যাওয়ার পরেও একইভাবে হুমকি ও অত্যাচার চলতে থাকে। দিন দিন তা বাড়তেই থাকে। এবার তাই নির্যাতককে চরম শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নেন দুই মেয়ের মা।

খুনের দিন ঠিক কী হয়েছিল তাও পুলিশকে জানিয়েছেন মহিলা। তার বয়ান মতো, গত ১২ অক্টোবর মাতাল অবস্থায় ব্রিজভূষণ তার বাড়িতে আসে। সেদিন তার স্বামী কর্মসূত্রে শহরের বাইরে ছিলেন। সেই সুযোগটা নিয়েই ধর্ষণ করতে আসে ব্রিজভূষণ। ঐ নারীর দুই মেয়ে তখন অন্য ঘরে ঘুমাচ্ছিল। এমন সময় মেয়েদের হেনস্থা করার কথা বলে ব্রিজভূষণ। এরপরেই তিনি রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন। মৃত্যু হয় ব্রিজভূষণের। এর পরেই থানায় ফোন করে সমস্তটা জানিয়ে খুনের কথা স্বীকার করেন মহিলা।

সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল