৩১ অক্টোবর ২০২০

পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর...

পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... - সংগৃহীত

ভারতের মধ্যপ্রদেশের ভোপালের ডিজি পদের একজন অফিসারের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখাগেছে, বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা স্ত্রী হাতেনাতে ধরে ফেলায় স্ত্রীকে বেধড়ক মারধর করছেন তিনি। পরকীয়ার সময়ই স্ত্রী ওই অফিসারকে ধরে ফেলেন, তার পরই শুরু হয় মার। মাটিতে ফেলে গলা টিপে ধরেন তিনি। সঙ্গে থাকা আরও কয়েকজন সাহায্যের জন্য এগিয়ে এলেও কারও কথাই কানে তোলেননি ওই অফিসার। অভিযুক্তের নাম পুরুষোত্তম শর্মা। মধ্যপ্রদেশ পুলিশের ডিজি পদের অফিসার তিনি।

অন্য এক মহিলার বাড়িতে হাতেনাতে স্ত্রী ধরে ফেলেছিলেন। সেখানেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। পরে বাড়ি ফিরে স্ত্রীকে বেধড়ক মারধর করতে শুরু করেন ওই অফিসার। ছেলের পার্থর কাছে এই খবর পৌঁছয়। এর পরই বাড়িতে লাগানো সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী, মুখ্যসচিব এবং ডিজির কাছে পাঠান তিনি। বাবার নামে অভিযোগ দায়ের করার অনুরোধ করে পার্থ। যদিও ডিজির বিরুদ্ধে কোনও মামলা দায়ের করা হয়নি।

স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র ঘটনার সম্পর্কে জানতে পেরেছেন। তিনি জানিয়েছেন, কোনও লিখিত অভিযোগ দায়ের করলে রাজ্য ব্যবস্থা নেবে। পার্থ গৌতম শর্মা নিজেও একজন আইআরএস। ২০১৪ ব্যাচের ইন্ডিয়ার রেভিনিউ সার্ভিসের অফিসার তিনি। সোশ্যাল মিডিয়াতে ছেলেই সেই ভিডিয়ো পোস্ট করেন। নিজেকে বাঁচাতে গিয়ে একটি ধারালো কাচি দিয়ে স্বামীকে কুপিয়েছেন স্ত্রী। সিসিটিভিতে সেটিও দেখা গেছে।

মধ্যপ্রদেশের রাজ্য মহিলা কমিশনের মুখপাত্র সংগীতা শর্মা বলেছেন, মহিলা কমিশন এ ধরনের কোনও ঘটনায় বরদাস্ত করবে না। অফিসারের স্ত্রী যদি মহিলা কমিশনে অভিযোগ দায়ের করেন, তবেই তারা পদক্ষেপ করবেন। একজন পুলিশ অফিসারের স্ত্রীর যদি এই অবস্থা হয়, তাহলে এই ঘটনা সমাজের কাছে কী বার্তা দিচ্ছে? প্রশ্ন তুলেছেন তিনি। সূত্র: এই সময়


আরো সংবাদ

একটি সমাধিফলক ও কিছু প্রশ্ন চীন ও আসিয়ানের সাথে সড়ক-রেল যোগাযোগে আগ্রহী বাংলাদেশ ভারতের জিডিপিতে অতুষ্টি ‘মহানবীর (স:) ব্যঙ্গচিত্র প্রদর্শনে ফ্রান্স সরকারের সমর্থন সাংস্কৃতিক বিকারগ্রস্ততার লজ্জাজনক দৃষ্টান্ত’ ‘হক কথা’ সমাজ থেকে উঠে গেছে বিশ্বব্যাপী করোনা এখনো উদ্বেগের বিষয় : ডব্লিউএইচও বাকস্বাধীনতা লাগামহীন নয়, সব ধর্মের প্রতি সম্মান জানানো উচিত : ট্রুডো ব্যঙ্গচিত্র : মতপ্রকাশের স্বাধীনতা বনাম যুদ্ধ ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু কয়েক দিনের মধ্যে করোনার ভ্যাকসিনের জন্য চুক্তি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী প্যারিস ছেড়ে পালাচ্ছে মানুষ, রাস্তা ৭০০ কিমি লম্বা জ্যাম

সকল

ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৬৬৭৫)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৬০৩৪)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (১৫৭৪৯)সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, বিশাল এলাকা নিজেদের নিয়ন্ত্রণে (১৫৫৫৭)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (১২৯৫৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১২০৬০)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৯৫৩)‘‌কফিনে শেষ পেরেক পুঁতল, আর ঘরে ফেরা হবে না’, মোদি সরকারের ওপর ক্ষুব্ধ কাশ্মিরি পন্ডিতরা‌ (৯৫৭০)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৭৮৬২)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৬১০৮)