২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর...

পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... - সংগৃহীত

ভারতের মধ্যপ্রদেশের ভোপালের ডিজি পদের একজন অফিসারের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখাগেছে, বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা স্ত্রী হাতেনাতে ধরে ফেলায় স্ত্রীকে বেধড়ক মারধর করছেন তিনি। পরকীয়ার সময়ই স্ত্রী ওই অফিসারকে ধরে ফেলেন, তার পরই শুরু হয় মার। মাটিতে ফেলে গলা টিপে ধরেন তিনি। সঙ্গে থাকা আরও কয়েকজন সাহায্যের জন্য এগিয়ে এলেও কারও কথাই কানে তোলেননি ওই অফিসার। অভিযুক্তের নাম পুরুষোত্তম শর্মা। মধ্যপ্রদেশ পুলিশের ডিজি পদের অফিসার তিনি।

অন্য এক মহিলার বাড়িতে হাতেনাতে স্ত্রী ধরে ফেলেছিলেন। সেখানেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। পরে বাড়ি ফিরে স্ত্রীকে বেধড়ক মারধর করতে শুরু করেন ওই অফিসার। ছেলের পার্থর কাছে এই খবর পৌঁছয়। এর পরই বাড়িতে লাগানো সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী, মুখ্যসচিব এবং ডিজির কাছে পাঠান তিনি। বাবার নামে অভিযোগ দায়ের করার অনুরোধ করে পার্থ। যদিও ডিজির বিরুদ্ধে কোনও মামলা দায়ের করা হয়নি।

স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র ঘটনার সম্পর্কে জানতে পেরেছেন। তিনি জানিয়েছেন, কোনও লিখিত অভিযোগ দায়ের করলে রাজ্য ব্যবস্থা নেবে। পার্থ গৌতম শর্মা নিজেও একজন আইআরএস। ২০১৪ ব্যাচের ইন্ডিয়ার রেভিনিউ সার্ভিসের অফিসার তিনি। সোশ্যাল মিডিয়াতে ছেলেই সেই ভিডিয়ো পোস্ট করেন। নিজেকে বাঁচাতে গিয়ে একটি ধারালো কাচি দিয়ে স্বামীকে কুপিয়েছেন স্ত্রী। সিসিটিভিতে সেটিও দেখা গেছে।

মধ্যপ্রদেশের রাজ্য মহিলা কমিশনের মুখপাত্র সংগীতা শর্মা বলেছেন, মহিলা কমিশন এ ধরনের কোনও ঘটনায় বরদাস্ত করবে না। অফিসারের স্ত্রী যদি মহিলা কমিশনে অভিযোগ দায়ের করেন, তবেই তারা পদক্ষেপ করবেন। একজন পুলিশ অফিসারের স্ত্রীর যদি এই অবস্থা হয়, তাহলে এই ঘটনা সমাজের কাছে কী বার্তা দিচ্ছে? প্রশ্ন তুলেছেন তিনি। সূত্র: এই সময়


আরো সংবাদ



premium cement