১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা - ছবি : সংগৃহীত

নিজের বাড়ির কাছেই গুলিতে খুন হলেন ভারত-শাসিত জম্মু ও কাশ্মিরের এক বিজেপি নেতা।

প্রাথামিক রিপোর্টে জানা গেছে বাদগাম জেলার খাগ ব্লক ডেভলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিল ভূপিন্দর সিং নামে ওই বিজেপি নেতা। বুধবার সন্ধ্যা পৌনে আটটা নাগাদ তাকে গুলিতে ঝাঁঝরা করে দেয় বন্দুকধারীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিরাপত্তার কারণে তাকে দু'জন দেহরক্ষী দেয়া হয়েছিল প্রশাসন থেকে। বুধবার খাগ থানায় তিনি তার নিরাপত্তারক্ষীদের ছেড়ে দেন। তারপর শ্রীনগরের আলুচিবাগে নিজের বাড়ির উদ্দেশ্য রওনা হয়ে যান।

বাদগাম পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, শ্রীনগরে নিজের বাড়ির পরিবর্তে নিজের পৈত্রিক গ্রাম দালওয়াশের দিকে রওনা দেন তিনি। এনিয়ে পুলিশকে কিছুই জানাননি ভূপিন্দর। গ্রামে নিজের বাড়িতে ঢোকার মুখেই তাকে ঘিরে ধরে গুলি চালায় হামলাকারীরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বছর রাজনৈতিক নেতাদের একাধিকবার নিশানা করেছে বন্দুকধারীরা। গত ৬ অগাস্ট কাজিগুন্ডে সরপঞ্চ সাজ্জাদ আহমেদকে গুলি করে মারে তারা। গত জুলাই মাসে বিজেপি নেতা সেখ ওয়াসিম বারিকে তার বাবা ও ভাই-সহ বান্দিপোরায় খুন করে হামলাকারীরা।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল