১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৪৫ বছর বয়সী কাশ্মিরি মাকে ছেলের সামনে হত্যা

- ছবি : সংগৃহীত

ভারত অধিকৃত কাশ্মিরের শ্রীনগরে ৪৫ বছর বয়সী কাশ্মিরি মা কাউনসার সোফিকে তার ছেলের সামনে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এই দুর্ভাগ্যজনক ঘটনাটি তখন ঘটেছিল, যখন তাদের ফিরদৌসাবাদের বাড়িতে সবাই বিয়ের জন্য প্রস্তুত হচ্ছিলেন।

বড়পাথর এলাকার বাটামালুতে কাউনসর সূর্যদয়ের আগে ভোর সাড়ে ৩টার দিকে বেকারি দোকানের জন্য রুটি তৈরি করতে বের হয়েছিলেন।

তার ২৫ বছর বয়সী ছেলে আকিব সোফির গাড়ি চালাচ্ছিল আর তিনি যাত্রী সিটে বসা ছিলেন।

অশ্রুসিক্ত আকিব সংবাদমাধ্যমকে জানিয়েছে যে তার মা যেখানে মারা গেছেন তার অল্প দূরত্বেই সরকারি বাহিনীর অবস্থান ছিল।

কাশ্মিরি মায়ের মৃত্যু সংবাদ ভাইরাল হওয়ার পরেই বাটামালু এলাকায় বেশ কয়েক স্থানে বিক্ষোভ ছড়িয়ে পড়ে।

এদিতে শ্রীনগরের এসএসপি হাসিব মুঘল এই বিষয়ে গণমাধ্যমে কথা বলতে রাজি হননি। শ্রীনগর পুলিশের আইজি ও ডিজি তাকে এই বিষয়ে কথা বলতে নিষেধ করেছে বলে তিনি উল্লেখ করেন।

যদিও কাশ্মির পুলিশের ডিজি দিলবাগ সিং এক সংবাদ সম্মেলনে জানান, এই নারী দূর্ভাগ্যবসত গোলাগুলির মধ্যে পড়ে যান। এই মৃত্যুতে তার পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা রইল।

স্থানীয় বাসিন্দারা জানায়, রাত ২টার দিকেই উগ্রবাদীদের সাথে ভারতীয় বাহিনীর গোলাগুলি শেষ হয়ে যায় এবং এরপর ভারতীয় বাহিনী এলাকাটি ঘিরে ফেলে। আর সেখানেই ভোর পৌনে ৪টার দিকে কাউনসার গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

বিক্ষোভকারীদের দাবি, ভারতীয় বাহিনী এই ৪৫ বছর বয়সী মাকে ইচ্ছা করেই হত্যা করেছে। দ্য ইসলামিক ইনফরমেশন


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল