২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৫

- ছবি : সংগৃহীত

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের চামান মল রোডে বোমা বিস্ফোরণে অন্তত পাঁচজন নিহত ও ২০ জন আহত হয়েছে। প্রাদেশিক পুলিশের সহকারী কমিশনার জাকাউল্লাহ দুররানি এ তথ্য নিশ্চিত করেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ইন্সপেক্টর মুহাম্মাদ মোহসিনের তথ্য মতে, অজ্ঞাত দৃষ্কৃতকারীরা রাস্তার পাশে পার্ক করে রাখা একটি মোটরসাইকেলে বোমা পেতে রাখে যা বিস্ফোরণে এ হতাহতের ঘটনা ঘটেছে।

পুলিশের সহকারী কমিশনার জাকাউল্লাহ দুররানি বলেন, মাদক-বিরোধী অভিযান পরিচালনাকারী একটি গাড়ি লক্ষ্য করে এই বোমা হামলা হয়। বোমা বিস্ফোরণে আশপাশের দোকান ও ঘর-বাড়ি ক্ষতিগ্রস্ত হয়ছে।

পাক প্রধানমন্ত্রী ইমরান খান বোমা বিস্ফোরণে নিন্দা জানিয়ে টুইটারে বার্তা দিয়েছেন। তিনি এই হামলায় হতাহতদের জন্য গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

চামানকে বেলুচিস্তানের একটি স্পর্শকাতর এলাকা হিসেবে বিবেচনা করা হয় যার সীমান্ত রয়েছে আফগানিস্তানের গোলযোগপূর্ণ কান্দাহার প্রদেশের সঙ্গে। চলতি বছরের মার্চ মাসে চামান শহরে এক বোমা বিস্ফোরণে নয়জন নিহত হয়েছিল। পার্সটুডে


আরো সংবাদ



premium cement
হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের

সকল