২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সহকর্মীরাসহ স্ত্রীকে ধর্ষণ করে রেললাইনে ফেলে দিলেন স্বামী

-

স্ত্রীকে পরিবার কাউন্সেলিং সেন্টার থেকে অপহরণ করে ধর্ষণ করলেন স্বামী ও তার সহকর্মীরা। দু’দিন ধরে তাকে ধর্ষণ করার পর রেললাইনে ফেলে পালিয়ে যান অভিযুক্তরা।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের পীলীভিতে। ২৮ বছরের ওই নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছে। তার পর ওই নির্যাতিতার স্বামীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ওই নির্যাতিতার স্বামী সরকারি অ্যাম্বুলেন্স পরিষেবায় কাজ করেন। তিনি বারখেরা থানার অন্তর্গত একটি গ্রামে থাকেন।
নির্যাতিতা জানিয়েছেন, ২০১৬ সালের এপ্রিলে তার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে তার উপর অত্যাচার চালাতেন স্বামী। স্বামীর মারের চোটে ২০১৮ সালের জানুয়ারিতে তার গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। তখন থানায় স্বামীর বিরুদ্ধে মামলাও করেছিলেন তিনি।

‌২৪ জুলাই পরিবার কাউন্সেলিং সেন্টারে শুনানি ছিল। সে জন্যই সেখানে গিয়েছিলেন ওই নির্যাতিতা। অভিযোগ, সেখান থেকেই তাকে অপহরণ করে নিয়ে যান স্বামী ও তার সহকর্মীরা। অজানা জায়গায় নিয়ে গিয়ে তার উপর দু’দিন ধরে নির্যাতন করেন স্বামী। অভিযোগ, সেখানে তাকে ধর্ষণ করেন স্বামীর সহকর্মীরা। তারপর শাহি রেল স্টেশনের কাছে রেল লাইনের উপর ফেলে দেয়া হয় তাকে।

ঘটনা নিয়ে কোতয়ালি থানার স্টেশন হাউস অফিসার শ্রীকান্ত দ্বিবেদী জানিয়েছেন, এ ঘটনায় চারজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement