২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গরুকে ধর্ষণ! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক রাম যাদব

- প্রতীকী ছবি

গরুকে ধর্ষণ! ভাবা যায়? এরকমই ঘৃণ্য ঘটনার ঘটল ভারতে। ৫৫ বছরের এক পুরুষের নামে কড়া মামলা রুজু করে গ্রেফতার করল পুলিশ। ৪ জুলাই ভোর ৪টা নাগাদ ভারতের ভোপালের সুন্দর নগরে একটি ডেয়ারিতে যায় ওই ব্যক্তি।

সেখানেই একটি গরুর সঙ্গে অভব্য আচরণ শুরু করে সে। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে থানায় অভিযোগ দায়ের করে ওই ডেয়ারির মালিক রাম যাদব।

ভোপালের অশোকা গার্ডেন থানার পুলিশ ইন চার্জ অলক শ্রীবাস্তব জানিয়েছেন, সুন্দর নগরের ওই ডেয়ারিতে ঢুকে অস্বাভাবিক ভাবেই গরুর সঙ্গে যৌনকর্ম করছিল ওই ব্যক্তি। প্রথমে দেখেও ওই ব্যক্তিকে ছেড়ে দেন ডেয়ারির মালিক। তবে পরদিন সিসিটিভি দেখে পুলিশের কাছে অভিযোগ জানান।

ইতোমধ্যেই ওই অভিযুক্ত ব্যক্তিকে ৩৭৭ ধারায় গ্রেফতার করেছে পুলিশ। এই ধারায় সর্বোচ্চ সাজা আজীবন জেল কিংবা ১০ বছরের জেল এছাড়া জরিমানাও হতে পারে।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র নিন্দার ঢেউ উঠছে নেটজগতে। সকলে ঘৃণা উগড়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। জিনিউজ।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল