২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা - সংগৃহীত

পাকিস্তানে করোনাভাইরাসে আক্রান্ত রাজনীতিবিদদের তালিকায় যুক্ত হয়েছেন দেশটির আরো একজন মন্ত্রী। দেশটির স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। তিনি প্রধানমন্ত্রীর স্বাস্থ্য উপদেষ্টার হিসেবেও কর্মরত ছিলেন।

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা সোমবার টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন। টুইট বার্তায় তিনি বলেন,‘টেস্টে আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। ডাক্তারের পরামর্শে আমি নিজ ঘরে আইসোলেশনে আছি ও সব সতর্কতা অবলম্বন করেছি।’

স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা পাকিস্তানে করোনাভাইরাসের এই মহামারি সময়ে এতোদিন স্বাস্থ্য ব্যবস্থাপনায় সম্মুখ যোদ্ধা হিসেবে যুদ্ধ করে এসেছেন।

তিনি আরো বলেন, তার শরীরে করোনারভাইরাসের হালকা উপসর্গ রয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। একইসাথে তার সহকর্মীদের কাজের প্রশংসাও করেছেন তিনি।

গত কয়েক মাসে, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শহীদ খাকান আব্বাসি ও সৈয়দ ইউসুফ রাজা গিলানি, বর্তমান পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি, প্রধান বিরোধী দলীয় নেতা শাহবাজ শরীফ এবং বেশ কয়েকজন মন্ত্রী, আইনজীবী, রাজনীতিবিদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে সাবেক দুই প্রধানমন্ত্রী ও বিরোধী নেতা সহ অনেকেই বর্তমানে সুস্থ।

উল্লেখ্য, পাকিস্তানে নতুন করে গত ২৪ ঘণ্টায় তিন হাজার ৩৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত দেশটিতে মোট আক্রান্ত দুই লাখ ৩১ হাজার ৮১৮ ও মৃত্যু চার হাজার ৭৬২। সূত্র : ইয়েনি সাফাক


আরো সংবাদ



premium cement