২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভারতের উত্তর প্রদেশে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৭

ভারতের উত্তর প্রদেশে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৭ - সংগৃহিত

ভারতের উত্তরপ্রদেশের একটি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ ৭জন নিহত হয়েছেন। রোবাবার গাজিয়াবাদের মোদী নগর এলাকার একটি মোমবাতির কারখানায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরো চারজন গুরুতর আহত

গাজিয়াবাদের জেলা গভর্নর অজয় শংকর পাণ্ডে জানিয়েছেন, দমকল ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

প্রাথমিকভাবে জানা যায়, মোমবাতির কারখানায় আগুন লেগে যাওয়ার কারণে বিস্ফোরণ হয়। তবে কী ভাবে আগুন লাগল, সে বিষয়ে স্পষ্ট এখনও কিছু জানা যায়নি।

বিস্ফোরণের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি মৃতদের পরিবারবর্গকে সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি অবিলম্বে ঘটনাস্থলে যেতে নির্দেশ দিয়েছেন সিনিয়র সুপারিনটেন্ডেন্ট অফ পুলিশ ও জেলা শাসককে।

একটি বিবৃতিতে তিনি নির্দেশ দিয়েছেন, অবিলম্বে যেন উদ্ধার করা হয় কারখানায় আটকে পড়া শ্রমিকদের। আহতদের চিকিত্ৎ‌সারও যাতে কোনও অবহেলা না-হয়, তাও দেখতে বলেছেন তিনি।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল